বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় লোকালয়ে বন্য হরিণ উদ্ধার : সুন্দরবনে অবমুক্ত

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় থেকে শুক্রবার (২৪ এপ্রিল) সকালে একটি বন্য হরিণ আটক করা হয়েছে। পরে থানা পুলিশ সেটি উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ, মো. মাসুদুজ্জামান জানান, সকালে ওই হরিনটি উপজেলার আমড়া গাছিয়া ইউনিয়নের উত্তর সোনাখালী গ্রামে একটি ধান ক্ষেতে দেখতে পেয়ে স্থাণীয়রা সেটিকে ধাওয়া করে আটক করেন। এ খবর পেয়ে সেখানে থানা পুলিশ পাঠিয়ে আটক হরিনটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে তা বন বিভাগের শরণখোলা রেঞ্জের জ্ঞানপাড়া টহল দল বনকর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।
স্থানীয় এমাদুল হক নামের এক প্রত্যক্ষ দর্শী জানান, ভোরে উত্তর সোনাখালী গ্রামের কৃষক হামেদ মোল্লা ঘর থেকে বের হয়ে জরদা খুলে ওই মৃগী হরিনটিকে তার ঘরের সামনে শোয়া অবস্থায় দেখেন। পড়ে হরিনাটি দৌড়ে বাড়ির পাশের ধান ক্ষেতে যায়। পরে তা স্থাণীয়রা ধাওয়া করে আটক করেন।
বন বিভাগের জ্ঞানপাড়া টহল দলের ওসি সাদিক মাহামুদ জানান, হরিনটি প্রাপ্ত বয়স্ক মৃগি হরিন। হয়তো কোন হিংস্র প্রাণীর ধাওয়া খেয়ে পথ হারিয়ে তা লোকালয়ে প্রবেশ করেছে। হরিনটি উদ্ধার করা হয়েছে। তা কিছুটা অসুস্থ থাকায় তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে সুন্দরবনে অবমুক্ত কারা হবে।

 

Comments

comments

Check Also

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

মঠবাড়িয়ায় তিন জুয়ারিকে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন জুয়ারিকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে …

error: Content is protected !!