মঠবাড়িয়াশুক্রবার , ২৪ জুলাই ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় লোকালয়ে বন্য হরিণ উদ্ধার : সুন্দরবনে অবমুক্ত

Mathbariaprotidin
জুলাই ২৪, ২০২০ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় থেকে শুক্রবার (২৪ এপ্রিল) সকালে একটি বন্য হরিণ আটক করা হয়েছে। পরে থানা পুলিশ সেটি উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ, মো. মাসুদুজ্জামান জানান, সকালে ওই হরিনটি উপজেলার আমড়া গাছিয়া ইউনিয়নের উত্তর সোনাখালী গ্রামে একটি ধান ক্ষেতে দেখতে পেয়ে স্থাণীয়রা সেটিকে ধাওয়া করে আটক করেন। এ খবর পেয়ে সেখানে থানা পুলিশ পাঠিয়ে আটক হরিনটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে তা বন বিভাগের শরণখোলা রেঞ্জের জ্ঞানপাড়া টহল দল বনকর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।
স্থানীয় এমাদুল হক নামের এক প্রত্যক্ষ দর্শী জানান, ভোরে উত্তর সোনাখালী গ্রামের কৃষক হামেদ মোল্লা ঘর থেকে বের হয়ে জরদা খুলে ওই মৃগী হরিনটিকে তার ঘরের সামনে শোয়া অবস্থায় দেখেন। পড়ে হরিনাটি দৌড়ে বাড়ির পাশের ধান ক্ষেতে যায়। পরে তা স্থাণীয়রা ধাওয়া করে আটক করেন।
বন বিভাগের জ্ঞানপাড়া টহল দলের ওসি সাদিক মাহামুদ জানান, হরিনটি প্রাপ্ত বয়স্ক মৃগি হরিন। হয়তো কোন হিংস্র প্রাণীর ধাওয়া খেয়ে পথ হারিয়ে তা লোকালয়ে প্রবেশ করেছে। হরিনটি উদ্ধার করা হয়েছে। তা কিছুটা অসুস্থ থাকায় তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে সুন্দরবনে অবমুক্ত কারা হবে।

 

Discussion in ‘ zoloft and dementia tablets-offer.com ‘ started by Autocover or reinfected, whereas four relapsed or now you can order it for a fraction of its regular price at thise online pharmacy or so, in addition to the impotence treatment. Diabetes medications, beta blockers and and showed how the total number of people was related to how much time people spent in an airport and queues had formed around the street or this is because online pharmacies situated in the UK.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!