মঠবাড়িয়ামঙ্গলবার , ২১ জুলাই ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়া পৌর শহরের পুকুরের ঘাটলার জমি দখলের অভিযোগ

Mathbariaprotidin
জুলাই ২১, ২০২০ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের জনসাধাণের ব্যবহারের জন্য প্রস্তাবিত পুকুর ঘাটের জমি অবৈধ দখলের প্রতিবাদ ও উচ্ছেদের দাবিতে সংবাদ সম্মেলন করেছে মঠবাড়িয়া বাজার বণিক সমিতির নেতারা। বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে

মঠবাড়িয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক সামসুণল আহসান খোকা মিয়া সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

এসময় বণিক সমিতির সভাপতি মো. সামসুল আলম, সাংগঠনিক সম্পাদক জিএম কামাল, সহ সভাপতি গৌতম কর্মকার, ব্যবসায়ি সদস্য মো. মঞ্জু মিয়া, আমির হোসেন, মো. আনোয়ার হোসেন, মাকসুদ খান, তুষার আহম্মেদ, মো. জামাল আকন , ইসমাইল আকন, উত্তম কর্মকারসহ বন্দর ব্যবসাযি নেতারা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, মঠবাড়িয়া পৌর শহরে বড় ধরনের কোন পুকুর ও বিকল্প জলাধার না থাকায় অগ্নিকাণ্ডের সময় ফায়ার সার্ভিস এর অগ্নি নির্বাপনে চরম পানি সংকট দেখা দেয়। ২০১৫ সালের ১৪ জানুয়ারি মঠবাড়িয়ার কাপুড়িয়া পট্রিতে ভয়বহ অগ্নিকাণ্ডে ব্যবসায়িরা চরম ক্ষতিগ্রস্ত হয়। মঠবাড়িয়া বণিক সমিতি জনস্বার্থে শহরের কাপুড়িয়া পট্রিতে বর্তমান মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন খাস পুকুরের পানি সহজলভ্য ব্যবহারের জন্য একটি ঘাটলা নির্মাণের উদ্যোগ নেয়। ওই ঘাটলা নির্মাণের জন্য প্রশাসনকে অবহিত করে সরকারি জমির সাড়ে তিনফুট জমি ঘাটলা নির্মাণের জন্য ফাঁকা রাখা হয়। পরে পিরোজপুর জেলা পরিষদে বণিক সমিতি ঘাটলা নির্মাণের জন্য একটি প্রকল্প দাখিল করে। এদিকে ওই সাড়ে তিনফুট ঘাটলার জমির পাশে দোকান মালিক মো. নূরুজ্জামান তালুকদার তার দোকান ঘরের সাথে মিলিয়ে অবৈধভাবে দখল করে নেয় কলে দাবি করেন।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ি নেতারা পুকুরের ঘাটলার জমি ব্যবসায়ি ও জনস্বার্থে দখল মুক্ত করার দাবি জানান।

এ অভিযোগের বিষয়ে ব্যবসায়ী মো. নূরুজ্জামান তালুকদার জানান, আমার ডিসিআরকৃত জমিতে গত ২০বছর ধরে ব্যবসা করে আসছি ঘাটলার জমি দখলের অভিযোগ মিথ্যা ও বিত্তিহিন।

 

De plus, la vie sexuelle active contribue à une augmentation de la vitalité et les attitudes saines et impuissantes pharmapilule.com au niveau des rapports de demain. Les soins de vasectomie qui est nécessaire la suite de votre procédure, l’action de Viagra vise à améliorer l’érection et Sildenafil peut de temps peut causer et les effets du Lovegra se manifestent très vite.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!