মঠবাড়িয়াশুক্রবার , ৪ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারের নেতৃত্বে ডা. শাহীদ ও ডা. রাতুল

Mathbariaprotidin
সেপ্টেম্বর ৪, ২০২০ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ৩৩তম বিসিএস হেলথ ক্যাডার অ্যাসোসিয়েশনের নির্বাচনে বিনা প্রতিদ্ব›িদ্বতায় সভাপতি  ডা. সৈয়দ মুহাম্মদ শাহীদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডা. মাহফুজ আলম খান রাতুল।
বুধবার (২ সেপ্টেম্বর) ছিল মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ সময়। ‘জয়বাংলা একাত্তর’ প্যানেলের পক্ষে সভাপতি পদে ডা. সৈয়দ মুহাম্মদ শাহীদ এবং সাধারণ সম্পাদক পদে ডা. মাহফুজ আলম খান রাতুল মনোনয়ন সংগ্রহ করেন। এই দুই পদে অন্য কোনও প্রার্থী না থাকায় তাদের দুজনকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন। আগামী ৭ সেপ্টেম্বর ২০১ সদস্য বিশিষ্ট কমিটির বাকি পদগুলোর জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী ডাঃ আসিফ মাহমুদ বলেন,বাংলাদেশের ইতিহাসের বৃহত্তম বিসিএস ক্যাডার ব্যাচ ৩৩ তম ব্যাচ। প্রায় সাড়ে ছয় হাজার ক্যাডারের এসোসিয়েশন এর জন্য একটি দক্ষ ও গতিশীল কমিটি গড়ে তুলতে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল স্বাস্থ্যব্যবস্থাকে বাস্তবায়ন করতে জয়বাংলা একাত্তর প্যানেল প্রতিজ্ঞাবদ্ধ।

এ বিষয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদপ্রার্থী ডা. মো. ফেরদৌস ইসলাম বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০১৪ সালে ৩৩তম বিসিএস এর মাধ্যমে ৬ হাজারেরও বেশি চিকিৎসক নিয়োগ দিয়েছিলেন। এর মাধ্যমেই স্বাস্থ্য ব্যবস্থা আজ তৃনমূল পর্যায়ে সাধারণ মানুষের দোরগোড়ায় পৌছেঁ গেছে। দেশের চিকিৎসা ব্যবস্থার প্রতি জনগণের আস্থা বাড়াতে এই প্যানেলের প্রতিটি সদস্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!