শনিবার , সেপ্টেম্বর ১৯ ২০২০
Breaking News

২০ লাখ টাকা পেয়ে ফেরত দিলেন রিকশাচালক

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : বিশ লাখ টাকা পেয়েও মালিককে ফেরত দিলেন বগুড়ার মালগ্রাম মধ্যপাড়ার রিকশাচালক লা লমিয়া। শুক্রবার সকাল ৭টায় বগুড়া শহরের জলেশ্বরীতলা থেকে সার ব্যবসায়ী রাজীব প্রসাদ রিকশাযোগে সাতমাথায় নামেন। এ সময় তার কাছে থাকা ব্যাগপত্রের মধ্যে ২০ লাখ টাকার একটি ব্যাগ ভুলে রিকশায় ফেলে চলে যান। পরে মনে হলে তিনি রিকশাচালককে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ করেন।

থানা পুলিশ খবর পেয়ে রিকশাচালককে খোঁজ করতে থাকে। অপরদিকে টাকার ব্যাগ পাওয়া রিকশাচালক শহরের মালগ্রাম মধ্যপাড়ার মৃত মমতাজ উদ্দিনের ছেলে লাল মিয়াও শহরের বিভিন্ন স্থানে টাকার মালিককে খুঁজতে থাকেন। টাকার মালিককে না পেয়ে লাল মিয়া টাকাগুলো বাড়িতে রেখে আবারো টাকার মালিক রাজীব প্রসাদকে খুঁজতে থাকেন।

এক পর্যায়ে থানা পুলিশ মোবাইলে যোগাযোগ করলে লাল মিয়া জানান, টাকাগুলো তার বাড়িতে হেফাজতে আছে। পরে বাড়িতে গিয়ে পুলিশ টাকাগুলো উদ্ধার করে পুলিশ সুপার আলী আশরাফ ভুঞার উপস্থিতিতে মালিকের কাছে হস্তান্তর করে।

পুলিশ সুপার জানান, খোঁজ করার এক পর্যায়ে বেলা ১১টার সময় টাকাগুলো উদ্ধার করার পর মালিকের কাছে হস্তান্তর করা হয়।

টাকার মালিক রাজীব প্রসাদ জানান, তিনি টাকাগুলো রোববার সকালে সার কেনার জন্য পাঠাতেন। সেই কারণে বৃহস্পতিবার ব্যাংক থেকে টাকাগুলো উত্তোলন করেছিলেন।

টাকা ফেরত পেয়ে খুশি হয়ে নতুন রিকশা কেনার জন্য চালককে ৫৪ হাজার টাকা ও একটি মোবাইল ফোনের টাকা দিয়ে বগুড়ার পুলিশ সুপারের মাধ্যমে লাল মিয়াকে পুরস্কৃত করেন রাজীব প্রসাদ।

 

Comments

comments

Check Also

করোনা তহবিলে টাকা দেয়া শেরপুরের সেই ভিক্ষুক পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : শেরপুরে কর্মহীনদের জন্য ১০ হাজার টাকা অনুদান দেয়া ভিক্ষুক নজিম উদ্দিন …

করোনার মূল উৎপত্তি কোথায় জানাল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস কোথা থেকে এসেছে তা প্রমাণাদি বিশ্লেষণ করে জানিয়েছে বিশ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!