বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

হামলা ও ভাংচুরের মামলায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চার্জশীট

স্টাফ রিপোর্টার :  টিকিকাটা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রিপনসহ ১০ জনের বিরুদ্ধে হামলা ও ভাংচুরের অভিযোগ প্রমানিত হওয়ায়  আদালতে চার্জশীট দাখিল করেছে থানা পুলিশ। অন্যান্য চার্জশীটকৃতরা হলো ইউপি সদস্য জসিম মৃধা, ছাত্রলীগ নেতা এনামুর রহমান মনির, সাবেক ইউপি সদস্য বাবুল মিয়া, যুবলীগ কর্মী তকদির মাতুব্বর, কবির হোসেন, মারুফ হোসেন, এনায়েত হোসেন, জুয়েল ও মোস্তফা। অপরদিকে স্থানীয় হাসান মিয়া, সোহাগ মিয়া ও রাজীবের অভিযোগ প্রমানিত না হওয়ায় চার্জসীট থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
মামলা সূত্রে জানাযায়, উপজেলার বাইশকুড়া বাজারে একতা সংঘ ক্লাবের আধিপত্য নিয়ে কলেজ ছাত্রলীগ নেতা রুবেল আকন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রিপন জমাদ্দারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে গত বছরের ১৯ নভেম্বর সন্ধ্যায় ইউপি চেয়ারম্যানের নের্তৃত্বে ২০/২৫ জনের একটি দল বাইশকুড়া বাজারে এসে একতা সংঘ ক্লাবে রাখা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান এর ছবিসহ অফিসটি ভাংচুর করে। পরে আসামীরা রুবেলকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেলে পুলিশ ওই দিন রাতেই উদ্ধার করে এবং ভাংচুরকৃত ছবি গুলো জব্দ করে। এ ঘটনায় রুবেলের পিতা পান্না আকন বাদী হয়ে ঘটনার দিন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপনসহ ১৩ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
এব্যাপারে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, উক্ত ঘটনার সময় আমি স্থানীয় আ’লীগ অফিসে বসে সালিশ করছিলাম। আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য প্রতিপক্ষরা ওই মামলায় আসামী করেছে।

 

Comments

comments

Check Also

অসহায় ৬ রোগীকে প্রবাসী মানব কল্যাণ ফোরামের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মঠবাড়িয়া প্রবাসী মানব কল্যাণ ফোরামের উদ্যেগে দুরারোগ্য …

মঠবাড়িয়ায় জমিজমার বিরোধের জেরে বর্গা চাষীর পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রিয়াজুল হক ও তার বর্গা চাষী ফারুক ফরাজীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!