সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় জাতীয়করণ করায় প্রধান মন্ত্রীকে কৃতজ্ঞতা ও এমপিকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনের চতুর্থ বারের মত নির্বাচিত হওয়ায় সংসদ সদস্য ডা: রুস্তম আলী ফরাজী ও তার সহধমীনী বিদ্যালয় থেকে সদ্য অবসরে যাওয়া শিক্ষিকা খদিজা বেগম খুশবুকে জাকজমকপূর্ণ সংবর্ধনা দিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার সকালে সরকারী হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহীকর্মকর্তা জি এম সরফরাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি সাংসদ ডা: রুসÍম আলী ফরাজী ও তর সহধমীনী খদিজা বেগম খুশবু।
উপজেলার আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর,আওময়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুকুজ্জামান, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো.শওকাত আনোয়ার, উপজেলা শিক্ষা অফিসার শাজাহান আলী শেখ, প্রধান শিক্ষক মো.রুহুল আমীন, আওময়ামীলীগ নেতা ফজলুলহক মনি, য়ুবলীগ সভাপতি শাকিল আহমেদ রওরোজ, ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, যুবসংহতির সাধারন সম্পাদক মিজানুর রহমান দুলাল প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ডা: ফরাজী স্কুলে ভালো পড়াশুনার মাধ্যমে ভালো রেজাল্টের মাধ্যমে দেশ উন্নায়নে ভুমিকা রাখবে বলে আশা ব্যাক্ত করে বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। রাষ্ট্র পরিচালনা ও বড় বড় স্থানে চাকুরী ও ব্যবসা করছে। তিনি বর্তমান সরকারকে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত ও দেশকে এগিয়ে নিতে নিবার্চনে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনায় সবাইকে কৃতজ্ঞতা ও ধণ্যবাদ জানান।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!