রবিবার , জানুয়ারি ২৪ ২০২১
Breaking News

হরিদাস শিপনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৩ সেপ্টেম্বর অন-লাইন পোর্টাল “বরিশাল ক্রাইম নিউজ” এ “মঠবাড়িয়ার প্রাথমিক শিক্ষা উন্নয়নের টাকা আত্মসাৎ” শীর্ষক সংবাদের প্রতিবাদ করেছেন মঠবাড়িয়ার ৬৬নং শিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি হরিদাস শিপন।
প্রতিবাদ লিপিতে হরিদাস শিপন প্রকাশিত সংবাদটি মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে বলেন স্থানীয় একটি কুচক্রিমহল আমাকে সামাজিক ভাবে হেয়পতিপন্ন করার হীনস্বার্থে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। তিনি বলেন, স্কুল প্রতিষ্ঠার পর অধ্যবদি স্কুল উন্নয়নে অর্ধ কোটি টাকা বরাদ্ধই হয়নি। আত্মসাৎ হয় কিভাবে? অর্থ বরাদ্ধ হলে আগে কাজ সমাপ্ত করে যথাযথ কর্তৃপক্ষ সরেজমিন পরির্দশন পূর্বক বিল প্রদান করে। কাজেই আত্মসাতের কোন সুযোগ নেই। তিনি আরও বলেন কর্মকালীন সময় থেকে দুই বছর অতিবাহিত হয়েছে। পারিবারিক দ্বন্দের জের ধরেই এ ভিত্তিহীন মিথ্যা অভিযোগ দিয়ে বানোয়াট সংবাদ প্রকাশ করিয়েছেন। কর্তৃপক্ষ তদন্ত করলেই আসল সত্য প্রকাশ পাবে। মিথ্যা সংবাদ প্রকাশ করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

নিবেদক
হরিদাস শিপন
সাবেক সভাপতি
৬৬নং শিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়
মঠবাড়িয়া, পিরোজপুর।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় মুক্তিযোদ্ধাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা …

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নবনির্মিত ভবন উদ্বোধন করলেন এম.পি.

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!