মঠবাড়িয়াশনিবার , ২১ সেপ্টেম্বর ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

হরিদাস শিপনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Mathbariaprotidin
সেপ্টেম্বর ২১, ২০১৯ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

গত ১৩ সেপ্টেম্বর অন-লাইন পোর্টাল “বরিশাল ক্রাইম নিউজ” এ “মঠবাড়িয়ার প্রাথমিক শিক্ষা উন্নয়নের টাকা আত্মসাৎ” শীর্ষক সংবাদের প্রতিবাদ করেছেন মঠবাড়িয়ার ৬৬নং শিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি হরিদাস শিপন।
প্রতিবাদ লিপিতে হরিদাস শিপন প্রকাশিত সংবাদটি মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে বলেন স্থানীয় একটি কুচক্রিমহল আমাকে সামাজিক ভাবে হেয়পতিপন্ন করার হীনস্বার্থে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। তিনি বলেন, স্কুল প্রতিষ্ঠার পর অধ্যবদি স্কুল উন্নয়নে অর্ধ কোটি টাকা বরাদ্ধই হয়নি। আত্মসাৎ হয় কিভাবে? অর্থ বরাদ্ধ হলে আগে কাজ সমাপ্ত করে যথাযথ কর্তৃপক্ষ সরেজমিন পরির্দশন পূর্বক বিল প্রদান করে। কাজেই আত্মসাতের কোন সুযোগ নেই। তিনি আরও বলেন কর্মকালীন সময় থেকে দুই বছর অতিবাহিত হয়েছে। পারিবারিক দ্বন্দের জের ধরেই এ ভিত্তিহীন মিথ্যা অভিযোগ দিয়ে বানোয়াট সংবাদ প্রকাশ করিয়েছেন। কর্তৃপক্ষ তদন্ত করলেই আসল সত্য প্রকাশ পাবে। মিথ্যা সংবাদ প্রকাশ করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

নিবেদক
হরিদাস শিপন
সাবেক সভাপতি
৬৬নং শিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়
মঠবাড়িয়া, পিরোজপুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!