মঠবাড়িয়াসোমবার , ১৯ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

হত্যা মামলায় মঠবাড়িয়ার এক যুবকের যাবজ্জীবন

Mathbariaprotidin
মার্চ ১৯, ২০১৮ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জাহিদুল ইসলাম (১৮) নামের এক তরুণকে হত্যা মামলায় রফিকুল ইসলাম রাজা (৪০) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে বিজ্ঞ আদালত।
পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাসের কারাদ- দিয়েছে।
রোববার (১৯ মার্চ) দুপুর ১২টায় পিরোজপরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম জিল্লুর রহমান এ রায় দেন।
দ-প্রাপ্ত রফিকুল ইসলাম উপজেলার সোনাখালী গ্রামের মৃত আবুল খায়ের মোল্লার ছেলে।
আদালত সূত্রে জানা গেছে, উপজেলার বাদুড়তলী গ্রামের হেমায়েত মৃধার ছেলে জাহিদুল ইসলাম রফিকুল  ইসলাম রাজার কাছ থেকে একটি মোবাইল কেনে। এ সময় রাজা মোবাইলের চার্জার পরে দিবে বলে জানান। ২০০৬ সালের ২৬ অক্টোবর বিকেল সাড়ে ৪টার দিকে সোনাখালী গ্রামের আলীপুর বাজারের ফারুক গাজীর দোকানের সামনে জাহিদুল রফিকুল ইসলাম রাজার কাছে মোবাইলের চার্জার চান। রাজা চার্জার না দিলে দুইজনের মধ্যে ঝগড়া হয়। এ সময় রাজা জাহিদুলকে কিল ঘুষি মেরে আহত করেন। স্থানীয়রা জাহিদুল কে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জাহিদুল ইসলামের খালাতো ভাই রফিকুল ইসলাম কালাম বাদী হয়ে রফিকুল ইসলাম রাজাকে প্রধান আসামী করে সাতজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পুলিশ মামলাটির তদন্ত শেষে সাতজনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দেন। মামলায় ১০ জনের সাক্ষী শেষে আদালত রফিকুল ইসলাম রাজাকে যাবজ্জীবন কারাদ- দেন এবং ছয় আসামীকে খালাস দেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!