Friday , May 29 2020
সর্বশেষ খবর:

স্মার্টফোন বিস্ফোরণে নিহত মালয়েশিয়ার ক্রেডল ফান্ডের প্রধান নির্বাহী

ডেস্ক রিপোর্ট : নিজের শোবার ঘরে স্মার্টফোন বিস্ফোরণে নিহত হয়েছেন মালয়েশিয়ার ক্রেডল ফান্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নাজরিন হাসান।  নাজরিন তার শোবার ঘরে দুটি স্মার্টফোন চার্জ দিচ্ছিলেন।  এর মধ্যে একটি স্মার্টফোন বিস্ফোরণে তিনি মারা যান।  গত বৃহস্পতিবার নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে এ কথা জানানো হয়।

হাসানের আত্মীয়দের বরাত দিয়ে খবরে বলা হয়, ব্ল্যাকবেরি ও হুয়াওয়ের স্মার্টফোন চার্জে দিয়েছিলেন হাসান।  তবে কোন ফোনটি বিস্ফোরিত হয়েছে, তা জানা যায়নি।

বিস্ফোরণের পর বিছানায় আগুন লেগে যায় এবং বিস্ফোরিত ফোনের ভাঙা অংশ হাসানের মাথার পেছনের দিকে লাগে। এতে তিনি অচেতন হয়ে পড়েন।  একপর্যায়ে পুরো ঘরে আগুন ধরে যায়।

দেশটির পুলিশ জানিয়েছে, আগুনের ধোঁয়ায় দম বন্ধ হয়ে মারা যান হাসান।  বিস্ফোরণে আহত হওয়ার পাশাপাশি তার সারা শরীর পুড়ে গিয়েছিল।  ক্রেডল ফান্ডের এক বিবৃতিতে জানানো হয়, পাশে থাকা মোবাইল ফোন বিস্ফোরণ থেকে আহত হয়ে মারা গেছেন হাসান।

ক্রেডল ফান্ড হলো মালয়েশিয়ার অর্থ মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত একটি কর্মসূচি যা প্রযুক্তি উদ্যোক্তাদের তহবিল জোগাতে কাজ করে।

সূত্র : দৈনিক ইত্তেফাক অনলাইন।

 

Comments

comments

Check Also

রাষ্ট্রদ্রোহ মামলায় পারভেজ মুশাররফের মৃত্যুদণ্ড

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : পাকিস্তানের সাবেক সামরিক শাসক জেনারেল পারভেজ মুশাররফের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন ইসলামাবাদের একটি …

ক্ষমতাধর ১০০ নারীর তালিকায় ২৯তম শেখ হাসিনা

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : গোটা বিশ্বের নারীদের নেতৃত্ব, ব্যবসা, মিডিয়া ও মানবপ্রীতিতে অংশ নেওয়ার ওপর …

error: Content is protected !!