রবিবার , জুলাই ৫ ২০২০
Breaking News

স্মার্টফোন কিনলে পেঁয়াজ ফ্রি!

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : পেঁয়াজের ঝাঁঝে আগে চোখে পানি আসত। এখন দাম শুনেই অশ্রুগ্রন্থি সক্রিয় হয়ে উঠে। এমন অবস্থায় ব্যবসায়ীরাও নিচ্ছেন সুযোগ। পণ্য বিক্রিতে পেঁয়াজ নিয়ে অদ্ভুত কৌশল নিচ্ছেন তারা। ভারতের তামিলনাড়ুর এক মোবাইল ব্যবসায়ী ঘোষণা দিলেন তার দোকান থেকে স্মার্টফোন কিনলে এক কেজি পেঁয়াজ ফ্রি! ওই দোকানের নাম এসটিআর।
দোকান মালিক সারাভানা কুমার দাবি করেন, তার এই আইডিয়ার ফলে বিক্রি বেড়েছে। গত সপ্তাহে শুরু হওয়া এই অফারের কারণে আরও বেশি ক্রেতা তার দোকানে আসছে।
ভারতের সংবাদমাধ্যম দ্য হিন্দুকে তিনি বলেন, সাধারণত আমি দিনে মাত্র তিন থেকে চারটি মোবাইল বিক্রি করি। তবে ঘোষণার পরে গত দুদিনে বিক্রি বেড়েছে। দিনে ১০টি মোবাইল হ্যান্ডসেট, আবার কোনো কোনো দিন তারও বেশি বিক্রি করতে পেরেছি। তিনি জানান, মোবাইল কিনে গ্রাহকরা নিজেদের ইচ্ছেমতো ছোট বা বড় পেঁয়াজ নিতে পারবেন।
এদিকে ভারতের এক স্থানীয় সমিতি ঘোষণা দিয়েছে, হেলমেট পরে বাইক চালালেই পুরস্কার হিসেবে দেওয়া হবে এক কেজি পেঁয়াজ। সড়ক চলাচলে সচেতনতা বাড়াতে এই পন্থা বেছে নিয়েছে তারা। কলকাতার রাস্তায় এমন দেখা গেছে। সূত্র : ইত্তেফাক অনলাইন।

Comments

comments

Check Also

সমুদ্রের নিচে রেললাইন! মুম্বাই থেকে আরব আমিরাত

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : যোগাযোগ ব্যবস্থায় এক অনন্য নজির, সমুদ্রের নিচ দিয়েই চলবে ট্রেন! এমনটাও …

গাঁজা চাষে ঝুঁকেছে কানাডা : দক্ষ জনবলের অভাব

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : পঁচানব্বই বছর পর কানাডায় গাঁজা বৈধ করায় দেশটির বিভিন্ন জায়গায় গাঁজা চাষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!