মঠবাড়িয়াবৃহস্পতিবার , ৫ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

Mathbariaprotidin
এপ্রিল ৫, ২০১৮ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ডিস ব্যবসায়ী রাকিবুল ইসলাম রাজু (২৯) কে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামী পৌর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সোহেল (২২) কে বুধবার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত সোহেল আঙ্গুলকাটা গ্রামের চাঁন মিয়া মাঝির ছেলে। থানা পুলিশ সোহেলকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করেছে।
মামলা সূত্রে জানা গেছে, গত ২২ মার্চ বৃহস্পতিবার রাতে ডিস ব্যবসায়ী রাজু মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মিরুখালী সড়কের মাটিয়া মসজিদের পাশে ওঁৎ পেতে থাকা আসামীরা গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আশংকা জনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেন । এ ঘটনায় ওই রাতেই আহত রাজুর স্ত্রী ফাতেমা-তুজ-জাহান বাদী হয়ে ৭ আওয়ামী লীগের অঙ্গসংঘঠনের নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, এ ঘটনায় সোহেলসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!