রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুর রহমানের মঠবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদ প্রার্থী (আপেল প্রতীক) সদ্যপদত্যাগী উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুর রহমান মঠবাড়িয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। বুধবার সন্ধ্যায় মঠবাড়িয়া প্রেস ক্লাবে তিনি এ মতিিবনমিয় সভায় মিলিত হন। এ সময় উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. আরিফ-উল হক, মঠবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশ, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান সিফাতসহ মঠবাড়িয়া প্রেস ক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুর রহমান আপেল প্রতীকে মঠবাড়িয়াবাসির কাছে ভোট প্রার্থনা করে বলেন, উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে মঠবাড়িয়ার সার্বিক উন্নয়নসহ প্রিয় মঠবাড়িয়ার আপামর জনতার সুখে দুখে পাশে থাকার চেষ্টা করেছি। ভবিষ্যতে আরও উন্নত ও নিরাপদ মঠবাড়িয়া গড়ে তোলার লক্ষে জনগনের দোয়া ও সমর্থন নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে আপেল মার্কা নিয়ে প্রতিদ্বন্দীতা করছি।
তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, মঠবাড়িয়া আসনটি মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক নৌকার আসন। বারবার একটি কুচক্রি মহলের কারনে নৌকার বিজয় নস্যাত করে নেওয়া হয়েছে। এবারও এ আসনে নৌকার মনোনয়ন একটি মহলের কারনে নিশ্চিত না হওয়ায় মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে ও উন্নত মঠবাড়িয়া গড়াল লক্ষে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। তিনি বলেন, মঠবাড়িয়া আসনে মহাজোটের প্রার্থী বলে কিছু নেই। দেশের বেশ কিছু আসনে নির্বাচন উন্মূক্ত মঠবাড়িয়া আসনে তেমনই নির্বাচন উন্মুক্ত। তিনি আরও বলেন, এ আসনটিতে ওয়াকার্স পার্টির মনোনিত একজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন, তাহলে আমরা কাকে মহাজোটের প্রার্থী বলবো।
তিনি মঠবাড়িয়ার আপমর মানুষের দোয়া ও সমর্থন নিয়ে আপেল প্রতীকে ভোট প্রার্থনা ও সকলের সহযোগিতা কামনা করেন। সবশেষে তিনি সাংবাদিকদের কাছ থেকে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রত্যাশা করেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!