মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

স্কুলছাত্রীকে গণধর্ষণ ভিডিও, ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি : থানায় মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ১০ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে সাইফুল ও ইসমাইলসহ চার বকাটের বিরুদ্ধেঅভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে ৪ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি গণধর্ষণের মামলা করেছেন। এ ঘটনায় ইসমাইল (২০) নামে এক কলেজ ছাত্রকে শুক্রবার বিকেলে আটক করেছে পুলিশ। আটককৃত ইসমাইল উপজেলার অহেদাবাদ গ্রামের এমাদুল হকের পুত্র।

থানা সুত্রে জানাগেছে, গত ৩০ নভেম্বর ২০১৮ ইং, ওই ছাত্রী দুপুরে উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের বাড়ি থেকে মিরুখালী বাজার সংলগ্ন স্কুলে প্রাইভেট পড়তে যায়। এ সময় পথের মধ্যে ওই ছাত্রীর পূর্ব পরিচিত সাইফুল নামে এক বন্ধু কথা বলার জন্য রাস্তার পাশে একটি ঘরে ডেকে নেয়। এর পর ওই ঘরে ওৎ পেতে থাকা সাইফুলের বন্ধু ইসমাইলসহ ৪ সহযোগী ওই স্কুল ছাত্রীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের অশ্লীল চিত্র মোবাইলে ধারণ করে। এ ঘটনাটি লোকলজ্জার ভয়ে ওই ছাত্রী ও তার পরিবার চেপে য়ায়।
গত ২৪ ফেব্রুয়ারী ওই ছাত্রী স্কুলে আসার পথে ধর্ষক সাইফুল ও ইসমাইল ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছরিয়ে দেয়ার হুমকি দিয়ে ধারাল চাকু দিয়ে ভয় দেখিয়ে আবারও শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়।
এতে ওই স্কুল ছাত্রী ভয় পেয়ে অভিভাবক দের নিয়ে স্কুলের প্রধান শিক্ষককে জানালে সে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।
মঠবাড়িয়া থানার ওসি এম.আর. শওকত আনোয়ার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জরিত ইসমাইলকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশি চেষ্টা অব্যাহত রয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় জমিজমার বিরোধের জেরে বর্গা চাষীর পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রিয়াজুল হক ও তার বর্গা চাষী ফারুক ফরাজীর …

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!