মঠবাড়িয়াসোমবার , ৯ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর হাত থেকে সনদ নেয়ার প্রহর গুনছে মুস্তাকিম

Mathbariaprotidin
এপ্রিল ৯, ২০১৮ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার শিশু শিক্ষার্থী মো. মুস্তাকিম ইবনে মুশফিক (প্রান্ত) স্কাউট শিশু শাপলা কাব অ্যায়ার্ড অর্জন করেছে। গত ২৭ মার্চ বাংলাদেশ স্কাউটস বরিশাল অঞ্চলের শাপলা কাব অ্যায়ার্ড এর ফলাফলে সে এ অ্যায়ার্ড প্রাপ্ত হয়। মুস্তাকিম টিকিকাটা নূরিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার শিক্ষক মো.মুশফিকুর রহমান ও গৃহিনী মাহমুদা আক্তার নিলুর একমাত্র পুত্র।

রোববার সরেজমিনে উপজেলার সূর্যমনি গ্রামে মুস্তাকিমের বাড়ি গিয়ে দেখাগেছে মুস্তাকিম মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত থেকে সনদ নেয়ার জন্য প্রহর গুনছে। এ ছাড়া মুস্তাকিম সূর্যমণি নেছারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় সাধারন কোঠায় বৃত্তি পেয়েছে। বর্তমানে সে মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী কে.এম.লতীফ ইনস্টিটিউশনে ৬ষ্ঠ শ্রেণীতে অধ্যায়নরত আছে। মুস্তাকিম বড় হয়ে বাংলাদেশ সেনাবাহিনীর অফিসার হতে চায়।
উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ ডিসেম্বর জাতীয় পর্যায়ে স্কাউট শিশু শাপলা কাব অ্যায়ার্র্ড অর্জনের লক্ষ্যে মুস্তাকিম বিভিন্ন ধাপ পেরিয়ে পিরোজপুরে মৌখিক পরীক্ষায় অংশ নেয়।
মুস্তাকিমের বাবা ও মা তার এ শাপলা কাব অ্যায়ার্র্ড অর্জনের জন্য যে সকল শিক্ষক অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং মুস্তাকিমের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!