মঠবাড়িয়াসোমবার , ৫ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোমবার “ফলাফল মাইনাস এইট্টি”এর প্রিমিয়ার শো

Mathbariaprotidin
মার্চ ৫, ২০১৮ ১২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পাবলিক পরীক্ষায় ফেল করা শিক্ষার্থীদের আত্মহত্যার প্রবনতা প্রতিরোধে সচেনতা বৃদ্ধির লক্ষে নির্মিত স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র “ফলাফল মাইনাস এইট্টি”। তরুণ নির্মাতা মেহমেত বান্নার গ্রন্থনা ও পরিচালনায় “ফলাফল মাইনাস এইট্টি”র প্রথম প্রিমিয়ার শো সোমবার মঠবাড়িয়া সরকারি কলেজ হল রুমে অনুষ্ঠিত হবে।

মঠবাড়িয়ার একঝাঁক তরুনদের নিয়ে ঐতিহ্যবাহী মঠবাড়িয়া সরকারী কলেজ ক্যাম্পাসসহ উপজেলার বিভিন্ন স্থানে চিত্রায়িত হয়েছে “ফলাফল মাইনাস এইট্টি”। ৩১ মিনিটের এই চলচ্চিত্রে আছে মনমুগ্ধকর ২টি গান।
তরুণ নির্মাতা মেহমেত বান্না জানান, নিছক বিনোদন নয় বিবেকের দ্বায়বদ্ধতায় তাড়িত হয়েই ছবিটি নির্মাণ করেছি। ছবি নির্মাণ ব্যয়বহুল হওয়ায় নিঃসন্দেহে এটি একটি দুঃসাহসিক কাজ। একঝাঁক তারুন্যদীপ্ত কুশিলবের উদ্যম ও নিরলস প্রচেষ্টায় দুঃসাহসিক কাজটি সম্পন্ন করতে পেরেছি। আশা করি আমরা দর্শকদের হৃদয়ে স্থান পাব।
দর্শকদের সুবিধার্থে সোমবার বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত ৪টি শো অনুষ্ঠিত হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!