মঠবাড়িয়াসোমবার , ২৩ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনালী উন্নয়ন ফাউন্ডেশন টাকা নিয়ে লাপাত্তা ॥ গ্রাহকদের মানববন্ধন

Mathbariaprotidin
অক্টোবর ২৩, ২০১৭ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সোনালী উন্নয়ন ফাউন্ডেশন বাংলাদেশ নামে একটি এনজিও স্থানীয় গ্রাহকের জমাকৃত অর্থ ফেরত পাওয়ার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেন। সোমবার সকালে সচেতন নাগরিক সমাজের উদ্যোগে শহীদ মিনার সম্মূখ সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভুক্তভোগী ও বিভিন্ন শ্রেণী পেশার তিন সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।
সচেতন নাগরিক সংগঠনের আহ্বায়ক আরিফ-উল-হক এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজীম-উল-হক, মঠবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সাংবাদিক ইসরাত জাহান মমতাজ, যুবলীগ নেতা জুলহাস শাহীন, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান সিফাত, শরীফুল ইসলাম রাজু প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, সোনালী উন্নয়ন ফাউন্ডেশন (এনজিও) ক্ষুদ্র ঋণ, ডিপিএস এর সঞ্চয়ের নামে ১৭ বছর ধরে দ্বীগুন মুনফার কথা বলে মঠবাড়িয়ায় ৭টি শাখা থেকে সাত হাজার গ্রাহকের প্রায় সাড়ে সাত কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। আগামী সাত দিনের মধ্যে গ্রাহকের টাকা ফেরত না দিলে গ্রাহকরা কঠোর আন্দোলন হুশিয়ারী দেন।
এ ব্যাপারে ওই সংস্থার চেয়ারম্যান শামসুদ্দিন আজাদ মঠবাড়িয়া প্রতিদিনকে জানান, কতিপয় শাখা ব্যাবস্থাপকদের অনিয়ম ও নীতিমালা না মানায় সমস্যার সৃষ্টি হয়েছে। তার পরেও সংস্থার নিজস্ব সম্পত্তি বিক্রি করে ক্ষতিগ্রস্থ গ্রহকদের টাকা অচীরেই ফেরত দেয়া হবে।
অপর দিকে স্থানীয় ৭টি শাখা কার্যালয়ের ব্যবস্থাপকগণ তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, অফিসের নিয়মনীতি মেনেই কার্যক্রম পরিচালনা করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!