মঠবাড়িয়াসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সুপেয় পানির জন্য লবনাক্ততা দূরীকরণ প্লান্ট উদ্বোধন

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ৫, ২০১৮ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে পল্লী অঞ্চলে পানি সরবরাহ প্রকল্পের আওতায় লবনাক্ততা দূরীকরণ প্লান্ট উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে কেএম লতিফ ইনষ্টিটিউশনের মসজিদ সংলগ্ন সুপেয় পানির এ প্লান্টের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী।

এ সময় উপন্থিত ছিলেন প্লানিং ডিভিশনের নির্বাহী প্রকৌশলী আরিফ আনার খান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর পিরোজপুরের নির্বাহী প্রকৌশলী হুমায়ুন কবীর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান,

সহকারী প্রকৌশলী জয়দেব কুমার দত্ত, উপ-সহকারী প্রকৌশলী আ. সাত্তার খান লিটন, প্লান্টিং ডিভিশনের পরিচালক সৈয়দ একেএম কায়েস প্রমুখ।

সহকারী প্রকৌশলী জয়দেব কুমার দত্ত জানান, প্রায় ৩৬ লাখ টাকা ব্যয়ে মেসার্স মোনালিসা ঠিকাদারী প্রতিষ্ঠান দ্বারা নির্মিত এ প্লান্ট থেকে ঘন্টায় দেড় হাজার লিটার পানি উৎপাদন সম্ভব। যা ভোক্তারা প্রতি লিটার ৫০ পয়সায় ক্রয় করতে পারবেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!