সোমবার , আগস্ট ৩ ২০২০
Breaking News
SONY DSC

সাবেক ভাইস চেয়ারম্যান রমা রানীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রমা রানী মজুমদার শোভাকে কুৃপিয়ে যখম করার প্রতিবাদে মঠবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠত হয়েছে। সোমবার দুপুরে ওয়ার্কার্স পার্টি, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্ট্রান ঐক্য পরিষদ, উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু যুব ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ সম্মূখ সড়কে ঘন্টাব্যাপী এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান পরিষদের সভাপতি সুভাষ মজুমদার, পিরোজপুর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি খান মো. রুস্তুম আলী, গুলিসাখালী ইউপির সাবেক চেয়ারম্যান মো. হারুন অর রশীদ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান পরিষদের সাধারণ সম্পাদক শ্যাম শংকর রায়, হিন্দু যুব ঐক্য পরিষদের সভাপতি গোপাল রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক সঞ্জয় দেবনাথ প্রমুখ।
সমাবেশে বক্তারা সাবেক ভাইস চেয়ারম্যান রমা রানী মজুমদার শোভাকে কুপিয়ে হত্যা চেষ্টার তীব্র প্রতিবাদ জানিয়ে অভিযুক্তদের দ্রত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।
শেষে জেলা প্রশাসক বরাবরে উপজেলা নির্বাহী অফিসারে মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, গত ২ জুলাই দিনগত রাতে মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রমা রানী মজুমদার শোভা (৫৫) কে তার পৌর শহরের বাসভবনে ঢুকে স্থানীয় প্রতিবেশী ইসমাইল হাওলাদার ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার চালায়। তিনি মাথায় ৬টি স্থানে ধারালো অস্ত্রের কোপে ক্ষত হয়ে গুরুতর আহত হন। বর্তমানে আহত রমা রানী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন। এ ঘটনায় আহত রমা রানী বাদি হয়ে অভিযুক্ত ইসমাইল হাওলাদার ও তার বাবাকে আসামী করে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক-২

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আব্দুল কাদের (১৯) ও শাওন (২৫) নামে দুই জনকে গাঁজাসহ আটক করেছে …

মঠবাড়িয়ায় কাঁচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল – …

error: Content is protected !!