মঠবাড়িয়ামঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাবেক ইউপি সদস্য লতিফ হাওলাদারের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

Mathbariaprotidin
এপ্রিল ২৪, ২০১৮ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর সাবেক ইউপি সদস্য আ. লতিফ ঘরামীর হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে এলাকাবাসি। আজ মঙ্গলবার সকালে পৌরসভা সম্মুখ সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সহ¯্রাধিক নারী-পুরুষ অংশ নেয়।
মঠবাড়িয়া উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এর সভাপতিত্বে মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন, আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, যুবলীগের সভাপতি শাকিল আহমেদ নওরোজ, শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল সোহেল, কলেজ ছাত্রলীগের সভাপতি মিজান ফরাজী, মাহাবুবুর রহমান আকাশ প্রমুখ।
বক্তরা অনতিবিলম্বে মঠবাড়িয়া সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আ. লতিফ ঘরামীর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।
উল্লেখ্য, গত ১৫ এপ্রিল সকালে পিরোজপুরে একটি মামলায় হাজিরা দিতে আদালতে যাওয়ার পথে মঠবাড়িয়া উপজেলার তুলাতলা নামক স্থানে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা এলোপাথারি কুপিয়ে সাবেক ইউপি সদস্য আ. লতিফ ঘরামীকে হত্যা করে। এ ঘটনায় নিহতের ছেলে মাহাবুব হোসেন হাওলাদার বাদী হয়ে ১৫ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!