মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাফা বন্দর বণিক সমিতির নির্বাচনে সাঈদ সভাপতি -মোস্তফা সম্পাদক

Mathbariaprotidin
অক্টোবর ১৯, ২০১৭ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : সাফা বন্দর ক্ষুদ্র ব্যবসায়ী ভোগ্যপণ্য সরবরাহ সমবায় সমিতি লিঃ এর নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৫শ ৭জন ভোটারের মধ্যে ৪শ ৪৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এ নির্বাচনে ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ চেয়ার প্রতীকে ২শ ৭৯ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ার্ড আ’লীগের সভাপতি সওগাতুল আলম বেপারীকে হারিয়ে পূনরায় সভাপতি পদে বিজয়ী হন। এছাড়া সাধারণ সম্পাদক পদে মো: গোলাম মোস্তফা রিক্সা প্রতীকে ২শ ২৬ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী দোয়াত কলম প্রতীক মাও. মো: কবির আহমেদকে হারিয়ে বিজয়ী হন।
অপর দিকে পরিচালক পদে মো: নওয়াব মিয়া হরিন প্রতীকে ২শ ৮৪ ভোট, মো: খোকন মিয়া গোলাপ ফুল প্রতীকে ২শ ৬৮ ভোট, মো: আবু জাফর শেখ বাল্ব প্রতীকে ২শ ৫৫ ভোট, মো: নাছির উদ্দিন হাতপাখা প্রতীকে ২শ ৫১ ভোট, মো: কবির মল্লিক খেজুরগাছ ২শ ২৪ ভোট, মো: হেলাল উদ্দিন কলস প্রতীকে ২শ ২৪ ভোট বিজয়ী হন।
উপজেলা সমবায় কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার মো: এমাদুল হক বলেন, সকলের সহযোগিতায় সুষ্ঠভাভে সম্পন্ন্ হওয়ায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!