মঠবাড়িয়াশনিবার , ২২ ফেব্রুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাপ্তাহিক মঠবাড়িয়া সংবাদের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ২২, ২০২০ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে স্থানীয় সাপ্তাহিক মঠবাড়িয়া সংবাদের ২য় বর্ষপূর্তি পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে সাপ্তাহিক মঠবাড়িয়া সংবাদের জন্মদিন উপলক্ষে আনুষ্ঠানিক কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন মঠবাড়িয়ার গর্বিত সন্তান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোফাজ্জেল হোসেন।
পরে মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে ও পত্রিকার সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোফাজ্জেল হোসেন। এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান মো: রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস, মঠবাড়িয়া সরকারী অনার্স কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকন, সরকারী হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমীন, কে,এম লতিফ ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিন, পৌর আ’লীগের সহ-সভাপতি হেমায়েত উদ্দিন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুর রশিদ মানিক মিঞা, নুর হোসাইন মোল্লা, বিশিষ্ট সমাজসেবক সাবেক ভিপি কামাল উদ্দিন আকন, শহরের বণিক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আহসান খোকা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মজিবুর রহমান, সাংবাদিক আবুল বাশার ও আবুল কালাম আজাদ প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!