মঠবাড়িয়াসোমবার , ১০ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাংসদ রুস্তম আলী মুক্তিযোদ্ধা হওয়ায় মঠবাড়িয়ায় আইন- শৃঙ্খলা কমিটি থেকে মুক্তিযোদ্ধার পদত্যাগ

Mathbariaprotidin
জুলাই ১০, ২০১৭ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী মুক্তিযুদ্ধে অংশগ্রহণ না করেও ক্ষমতার অপব্যবহার করে মুক্তিযোদ্ধা তালিকাভুক্ত হওয়ার অভিযোগ এনে ক্ষুব্ধ হয়ে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন মুক্তিযুদ্ধকালীন ইয়ং  কমান্ডিং অফিসার মজিবুল হক খান মজনু। সোমবার সকালে উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা  কমিটির সভায় সভাপতি নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিনের কাছে পদত্যাগপত্র তুলে দেন।

পদত্যাগপত্রে ব্যক্তিগত কারণ উল্লেখ করলেও সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করে তিনি জানান, স্থানীয় সাংসদ ডা. রুস্তম আলী ফরাজী সরাসরি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ না করেও এমপির প্রভাব খাটিয়ে মুক্তিযোদ্ধা হয়ে আমাদের প্রকৃত মুক্তিযোদ্ধাদের সম্বন্ধে কটাক্ষ করায় আমি ক্ষুব্ধ হয়ে আইন- শৃঙ্খলা কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছি। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুকউজ্জামান, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ তালুকদার, ফজলুল হক রাহাত, ইব্রাহীম খলিল ফরাজী, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, শিক্ষক রুহুল আমীন প্রমুখ।

সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিন পদত্যাগপত্র পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে উপজেলা পরিষদের উপদেষ্টা স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর সাথে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

এছাড়া ওই সভায় মঠবাড়িয়া পৌর শহর ও ১১টি ইউনিয়নে মাদক ব্যবসা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন উপস্থিত ইউপি চেয়ারম্যানবৃন্দ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!