মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

সাংবাদিক হেলালের বিরুদ্ধে এমপির দায়ের করা মামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : দৈনিক সকালের খবর পত্রিকার সিনিয়র রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে পিরোজপুরে সাংবাদিকদের মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার সকালে টাউন ক্লাব সড়কে জেলা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় জাতীয় ও আঞ্চলিক দৈনিকে কর্মরত পত্রিকার সকল সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

মানববন্ধন শেষে পিরোজপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি জহিরুল হক টিটুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, পিরোজপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সাংবাদিক গৌতম চৌধুরী, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু, সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, প্রেসক্লাবের সাবেক সভাপতি এ কে আজাদ, জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক খেলাফত হোসেন খসরু, সহসভাপতি ওয়াহিদ হাসান বাবু, সকালের খবরের জেলা প্রতিনিধি মিজানুর রহমান, প্রথম আলোর জেলা প্রতিনিধি একেএম ফয়সাল প্রিন্স, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি হাসান মামুন, সাংবাদিক যুবায়ের আল মামুন, উন্নয়ন কর্মী মইনুল আহসান, জাসদের জেলা শাখার সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ডালিম প্রমুখ।

বক্তারা সাংবাদিক আজমল হকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা মিথ্যা মামলা এবং বিতর্কিত ৫৭ ধারা প্রত্যাহারে দাবি জানান।

উল্লেখ্য, গত ৪ জুলাই মঠবাড়িয়ায় ৩০ কোটি টাকার কাজ না করে বিল উত্তোলন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়ার দাবী জানানোর সংবাদ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হলে সাংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী সাংবাদিকদের প্রতি ক্ষুদ্ধ হন। উক্ত সংবাদ ফেসবুকে শেয়ার ও স্ট্যাটাসে কমেন্টস্ করার কারণে তিনি তার অনুসারী তার প্রতিষ্ঠিত কলেজের প্রভাষক ফারুক হোসেন নামের এক ব্যক্তিকে আমমোক্তার নামা দিয়ে গত ৬ জুলাই বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া থানায় দৈনিক সকালের খবর পত্রিকার সিনিয়র রিপোর্টার আজমল হক হেলাল ও স্থানীয় যুবলীগ নেতা নুরুল আমীন রাসেলের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের করা হয়।

 

 

 

 

 

Comments

comments

Check Also

করোনা তহবিলে টাকা দেয়া শেরপুরের সেই ভিক্ষুক পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : শেরপুরে কর্মহীনদের জন্য ১০ হাজার টাকা অনুদান দেয়া ভিক্ষুক নজিম উদ্দিন …

করোনার মূল উৎপত্তি কোথায় জানাল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস কোথা থেকে এসেছে তা প্রমাণাদি বিশ্লেষণ করে জানিয়েছে বিশ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!