মঠবাড়িয়াবৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক জিল্লুর রহমানের রোগ মুক্তি কামনায় মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির দোয়া অনুষ্ঠান

আজাদী সালাম
সেপ্টেম্বর ৩, ২০২০ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সাংবাদিক মোঃ জিল্লুর রহমান এর আসু রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান করেছে মঠবাড়িয়া রিপোর্টার্স ইফনিটি। বৃহস্পতিবার সন্ধায় মঠবাড়িয়া রিপোর্টার্স ইফনিটিতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। সাংবাদিক জিল্লুর রহমান মঠবাড়িয়া প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক ও অনলাইন মঠবাড়িয়া প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক। তিনি ফুসফুস জনিত রোগে বর্তমানে ঢাকা মেডিকেলে চিকিৎসাধিন রয়েছেন।
এসময় রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহাদাৎ হোসেন বাবু এর সভাপতিত্বে সবার কাছে দোয়া চেয়ে আলোচনা করেন, মঠবাড়িয়া প্রেসক্লাব’র সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, দৈনকি আমাদের কণ্ঠ এর মফস্বল সম্পাদক সামসুদ্দোহা প্রিন্স, জামাল এইচ. আকন, আবুল কালাম আজাদ আব্দুর রহমান আল নোমান প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল বুলেট, সাংগঠনিক সম্পাদক এজাজ উদ্দিন চৌধুরী, সাংবাদিক মনির হোসেন আকন, তারিকুল ইসলাম, পঙ্কজ মিত্র, মোঃ মেহেদী হাসান সবুজ, মোঃ মাসুম, মানবাধিকার কর্মি মোঃ শাহীনসহ রিপোর্টার্স ইউনিটির সকল সাংবাদিকগন।
আলোচনা শেষে, দোয়া ও মোনাজাত পরিচলনা করেন সাংবাদিক মোঃ আবুল বাশার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!