মঠবাড়িয়াশুক্রবার , ৬ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক কন্যা ঊর্মি হত্যাকাণ্ডের আসামী জামিনে এসে মামলার বাদীকে হুমকি

Mathbariaprotidin
এপ্রিল ৬, ২০১৮ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর সাংবাদিক কন্যা ঊর্মি (১০) হত্যা মামলার আসামী জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে প্রাণ নাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই হত্যা মামলার বাদী স্থানীয় সাংবাদিক জুলফিকার আমীন সোহেল একই এলাকার বাসিন্দা মৃত. কুদ্দুস আকনের ছেলে ছগির আকনের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া থানায় জিডি করেছেন। সোহেল দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার মঠবাড়িয়া প্রতিনিধি ও উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামের মৃত. মুক্তিযোদ্ধা রুহুল আমীন আকনের ছেলে।

নিহত ঊর্মির বাবা সংবাদিক সোহেল জানান, ঊর্মি স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী গত বছরের ২১ জুলাই শুক্রবার বিকেলে ঊর্মি বান্ধবীর বাড়ি যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। নিখোঁজের দুই দিন পর ২৩ জুলাই বাড়ির অদুরে একটি পরিত্যাক্ত বাগানের নালায় ঊর্মির ভাসমান লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। এ ঘটনায় ২৩ জুলাই রাতে সাংবাদিক জুলফিকার আমীন সোহেল অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা করেন। এ হত্যার ঘটনায় পুলিশ সন্দেহ জনক হিসেবে প্রতিবেশী বখাটে ছগির আকনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন। ছগির দীর্ঘ প্রায় ৮ মাস পর আদালত থেকে জামিন পেয়ে বুধবার বাড়িতে আসে। ছগির জামিনে এসে আরও বেপরোয়া হয়ে ওঠে। এক পর্যায়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বাদী সোহেলকে মামলা তুলে নেয়ার জন্য প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দেয়। এতে মামলার বাদী জীবনের নিরাপত্তা চেয়ে স্থানীয় থানায় জিডিটি করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যপারে তদন্ত করে আসামী ছগিরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য : ঊর্মি হত্যা কন্ডের পর এলাকায় সাংবাদিক, এলাকাবাসি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সংগঠন জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন, মিছিল সমাবেশ করেছিল।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!