মঠবাড়িয়াশুক্রবার , ১৮ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ

Mathbariaprotidin
সেপ্টেম্বর ১৮, ২০২০ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রাইম সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি এবং প্রাইম সোস্যাল অর্গানাইজেশনের প্রায় ১ কোটি ৪ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে ওই সমিতির দুই শীর্ষ কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক ও সভাপতি নাসির উদ্দিন শুক্রবার সকালে অফিস কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। এর আগে বৃহস্পতিবার বিকেলে ওই টাকা আত্মসাতের অভিযোগে সমিতির সাধারণ সম্পাদক ও পরিচালক ইয়াছিন এবং ক্যাশিয়ার আল আমিনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় তিনি একটি জিডি করেছেন।
লিখিত বক্তব্যে নাসির উদ্দিন বলেন, ২০১২ সালে সংঘঠন দুটি সঞ্চয় ও ক্ষুদ্র Ĺণদান কার্যক্রম শুরু করে। বেশ সু-নামের সাথে চলে আসছিলো তাদের কার্যক্রম। ব্যক্তিগত ও সামাজিকগত কারনে তিনি (নাসির উদ্দিন) অফিসের বাহিরে থাকার সুযোগে ওই দুই কর্মকর্তা মাঠ থেকে টাকা উত্তোলন করে নামমাত্র কিছু টাকা ব্যাংকে জমা দিয়ে সিংহভাগ টাকাই আত্মসাৎ করেন। যার পরিমান দাড়িয়েছে প্রায় ১ কোটি ৪ লাখ টাকা। ওই টাকার হিসাব চাইতে গেলে কর্মকর্তাদ্বয় কালক্ষেপনসহ নানা রকম হুমকি দিয়ে আসছে।
এ ব্যপারে সমিতির সাধারণ সম্পাদক ও পরিচালক ইয়াছিন জানান, অসুস্থ্য বাবাকে নিয়ে হাসপাতালে আছি। এব্যপারে পরে কথা বলবো। ক্যাশিয়ার আল আমিনের মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!