শুক্রবার , জানুয়ারি ২২ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রাইম সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি এবং প্রাইম সোস্যাল অর্গানাইজেশনের প্রায় ১ কোটি ৪ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে ওই সমিতির দুই শীর্ষ কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক ও সভাপতি নাসির উদ্দিন শুক্রবার সকালে অফিস কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। এর আগে বৃহস্পতিবার বিকেলে ওই টাকা আত্মসাতের অভিযোগে সমিতির সাধারণ সম্পাদক ও পরিচালক ইয়াছিন এবং ক্যাশিয়ার আল আমিনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় তিনি একটি জিডি করেছেন।
লিখিত বক্তব্যে নাসির উদ্দিন বলেন, ২০১২ সালে সংঘঠন দুটি সঞ্চয় ও ক্ষুদ্র Ĺণদান কার্যক্রম শুরু করে। বেশ সু-নামের সাথে চলে আসছিলো তাদের কার্যক্রম। ব্যক্তিগত ও সামাজিকগত কারনে তিনি (নাসির উদ্দিন) অফিসের বাহিরে থাকার সুযোগে ওই দুই কর্মকর্তা মাঠ থেকে টাকা উত্তোলন করে নামমাত্র কিছু টাকা ব্যাংকে জমা দিয়ে সিংহভাগ টাকাই আত্মসাৎ করেন। যার পরিমান দাড়িয়েছে প্রায় ১ কোটি ৪ লাখ টাকা। ওই টাকার হিসাব চাইতে গেলে কর্মকর্তাদ্বয় কালক্ষেপনসহ নানা রকম হুমকি দিয়ে আসছে।
এ ব্যপারে সমিতির সাধারণ সম্পাদক ও পরিচালক ইয়াছিন জানান, অসুস্থ্য বাবাকে নিয়ে হাসপাতালে আছি। এব্যপারে পরে কথা বলবো। ক্যাশিয়ার আল আমিনের মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ …

error: Content is protected !!