বৃহস্পতিবার , সেপ্টেম্বর ২৪ ২০২০
Breaking News

সমাজ সেবা কর্মকর্তাকে হত্যার চেষ্টায় মামলা : ২জন জেল হাজতে : বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় ভূয়া বরাদ্দ না দেয়ায় এতিমখানার সভাপতি কর্তৃক উপজেলা সমাজ সেবা কর্মকর্তাকে হত্যা চেষ্টা ও অফিস ভাংচুরের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। উপজেলা পরিষদ সম্মুখ সড়কে জান চলাচল বন্ধ রেখে সোমবার দুপুর ১২টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শিক্ষক সাংবাদিকসহ বিভিন্ন দপ্তরের কর্মচারীরা অংশগ্রহণ করেন। পরে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মুহাম্মদ মনিরুজ্জামান এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফারুকুজ্জামান, সহ-সভাপতি আরিফ-উল-হক, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কবির হোসেন, সাংবাদিক মিজানুর রহমান মিজু, যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহিন ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম প্রমুখ।
এদিকে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমানকে পিটিয়ে যখম করার ঘটনায় গতকাল রোববার গভীর রাতে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আহত সমাজ সেবা কর্মকর্তা বেআইনি জনতাবদ্দে সরকারী কর্মচারীকে কর্তব্য পালনে বাঁধা দান হত্যার উদ্দেশ্যে গুরুতর আঘাত করা  ও সরকারী মালামাল ক্ষতি সাধন করার অপরাধের ধারায় মামলাটি দায়ের করেন।  এতে  হাজী গুলশান আরা শিশু সদনের সভাপতি আবদুল গফ্ফার ওরফে খোকন, শিক্ষক মাওলানা মোস্তফা মাহমুদ, তাদের সহযোগি মাসুম (৪৫) এজাহার নামিয় ও অজ্ঞাত নামা আরও ৪জনকে ওই মামলায় আসামী করা হয়। এ দিকে পুলিশ গতকাল বিকেলে আটককৃত গফ্ফার ও মাওলানা মোস্তফা মাহমুদকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার সকালে আদালতে সোপর্দ করে।
মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, দু’জনকে  আদালতে পাঠালেও জড়িত বাকী আসামীদের গ্রেফতারের পুলিশি তৎপরতা অব্যহত আছে।
উল্লেখ্য, মঠবাড়িয়া “হাজী গুলশান আরা শিশু সদন” এতিম খানায় ৬০ জন ভূয়া এতিমের নামে সরকারী বরাদ্দ না দেয়ায় এতিম খানার সভাপতি আবদুল গফ্ফার ও তার ভাড়া করা দলবল রোববার বিকেলে উপজেলা সমাজ সেবা কর্মকর্তার কক্ষে ডুকে হামলা চালিয়ে গুরতর যখম করে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!