মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১৫ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

লক্ষণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Mathbariaprotidin
মার্চ ১৫, ২০১৮ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ১০৪ নং লক্ষণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরুষ্কার বিতরণীর মধ্যদিয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বুধবার বিকেলে সম্পন্ন হয়েছে। বিদ্যালয় মাঠে মঙ্গলবার সকালে দুই দিনব্যাপী এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন এভারগ্রীন কমিউনিটি ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আনসার উদ্দিন হাওলাদার।
বুধবার বিকেলে পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, মোস্তফা শাহ আলম দুলাল, আলতাফ হোসেন আফজাল, আ. হালিম জম্মাদ্দার, মো. রফিকুল ইসলাম জালাল, মো.পান্না মিয়া, ফুল মিয়া হাওলাদার, প্রধান শিক্ষক শুভঙ্কর শীল, সমাজ সেবক শাহাদাৎ হোসেন রাজা প্রমুখ। পরে অতিথি মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা পুরুষ্কার প্রদান কারা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!