মঠবাড়িয়াবুধবার , ১৮ ডিসেম্বর ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রাজাকারের তালিকায় মঠবাড়িয়ার স্বাধীনতাবিরোধীরা

Mathbariaprotidin
ডিসেম্বর ১৮, ২০১৯ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের প্রকাশিত প্রথম ধাপের রাজাকারের তালিকায় মঠবাড়িয়ার বেশ কয়েকজন রাজাকারের নাম রয়েছে। এরা হলো, এম এ জব্বার (পিতা সাদেন আলী, গ্রাম খাতাছিড়া), মোজাম্মেল হক ওরফে কাদু মিয়া (পিতা-আশরাফ আলী জমাদ্দার, গ্রাম-মঠবাড়িয়া), আবদুর সামাদ আকন (পিতা-আইজুদ্দিন আকন, গ্রাম-মঠবাড়িয়া), ডা. হেমায়েতউদ্দিন (পিতা-আজাহারউদ্দিন জমাদ্দার, গ্রাম-মঠবাড়িয়া), ডা. আনিসুর রহমান (পিতা-আবদুল গনি, গ্রাম-মঠবাড়িয়া), কাজী জালালউদ্দিন (এক্স আইসি, মঠবাড়িয়া সার্কেল), নূর হোসেন (এক্স সিইউ, পিতা-তমিজউদ্দিন, গ্রাম-সাপলেজা), আজাহার আলী মৃধা (পিতা-ইসমাইল মৃধা, গ্রাম-সেনের টিকিকাটা), হিঙ্গুলউদ্দিন ফরাজী (পিতা-করিমউদ্দিন ফরাজী, গ্রাম চিত্রা), জোনাব আলী ফরাজী (পিতা-করিমউদ্দিন ফরাজী, গ্রাম চিত্রা), লালু দফাদার ওরফে আবদুস সাত্তার (পিতা-আবদুল হামিদ, গ্রাম-মঠবাড়িয়া), চানু ওরফে আবদুর রহমান (পিতা-মহেরুদ্দিন, গ্রাম আঙ্গুলকাটা), নুরুল হক (পিতা-খবিরউদ্দিন, গ্রাম সাপলেজা), শাহজাহান (পিতা-নয়া মিয়া, গ্রাম মিঠাখালী), সুলতান (পিতা-ফুল মিয়া, গ্রাম-মিঠাখালী), সেরাজ মল্লিক (পিতা সোনাই মল্লিক, গ্রাম-মিঠাখালী), এসকান্দার মৃধা (পিতা-ইসমাইল মৃধা, গ্রাম সেনের টিকিকাটা), আবদুল লতিফ অডিটর (পিতা-জোনাব আলী, গ্রাম সেনের টিকিকাটা), আবদুল লতিফ (পিতা-মোজাফফর আলী, গ্রাম ধানিসাফা), এএসএম জুলফিকুর (সাবেক চেয়ারম্যান, তুষখালী ইউনিয়ন), মোজাম্মেল হক (গ্রাম-মিঠাখালী), রাফেজ মোল্লা (গ্রাম-সাপলেজা), শামসুল আলম (গ্রাম-সেনের টিকিকাটা) এবং মতিউর রহমান, পুলিশ অফিসার, মঠবাড়িয়া।
উল্লেখ্য, ১৫ ডিসেম্বর রোববার বাংলাদেশের স্বাধীনতার বিরোধিতাকারী রাজাকারদের তালিকা প্রকাশ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। প্রথম পর্যায়ের ১০ হাজার ৭৮৯ জন রাজাকারের তালিকা প্রকাশ করে মন্ত্রণালয়টি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!