মঠবাড়িয়াসোমবার , ৩ সেপ্টেম্বর ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ নেতা লিটন হত্যা মামলার চার্জশীট দাখিল : প্রধান আসামী পৌর মেয়রকে অব্যাহতি

Mathbariaprotidin
সেপ্টেম্বর ৩, ২০১৮ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর যুবলীগ নেতা লিটন পন্ডিত হত্যা মামলায় পিরোজপুর সিআইডি পুলিশের দাখিল করা অভিযোগপত্র সোমবার গ্রহণ করেছে বিজ্ঞ আদালত। সোমবার দুপুরে ওই অভিযোগপত্রে মামলার প্রধান আসামী উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসকে অব্যহতি দিয়ে নতুন করে তিন জনকে অন্তভূক্ত করা হয়েছে। এ সময় আদালতের এজলাসে উপস্থিত থাকা এ হত্যা মামলার বাদী অন্য একটি হত্যা মামলার এজাহার ভূক্ত আসামী হওয়ায় তাকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট শোন এ্যারেষ্ট দেখিয়ে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
আদলত সূত্রে জানাযায়, ২০১৬ সালের ২৫ জুলাই আ’লীগের দুই গ্রুপের আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর শহরের সংঘর্ষ চলা কলে উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানের অনুসারী যুবলীগ নেতা লিটন পন্ডিত গুলিতে নিহত হয়। এঘটনায় নিহতের বড় ভাই জাকির পন্ডিত বাদী হয়ে ২৬ জুলাই আ’লীগ সভাপতিসহ ১৫জনকে নামিও ও অজ্ঞাতনামা আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলাটি মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) ও থানা সাব ইন্সপেক্টর মাহাবুবুর রহমান দীর্ঘ দিন তদন্ত শেষে পিরোজপুরের সিআইডি পুলিশ তদন্ত ভার গ্রহণ করেন। সিআইডি পুলিশের এসআই বিউটি আক্তার তদন্ত শেষে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট আদালতে যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, সাবেক কাউন্সিলর মিজানুর রহমান ও দলিল লেখক নাসির উদ্দিনকে অন্তভূক্ত করে ১৭ জনকে অভিযুক্ত করে গত ২জুলাই চার্জশীট দাখিল করেন। মামলার বাদী ওই চার্জশীটের বিরুদ্ধে গত ১৯ আগস্ট সময় চেয়ে আবেদন করেন এবং ওই চার্জশীট এ নারাজী দিলে আদালত জবান বন্দি গ্রহণ করে ৩ সেপ্টেম্বর নারাজীর শুনানীর দিন ধার্য্য করেন। আজ সোমবার শুনানী শেষে প্রধান আসামী রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসকে অব্যহতি দিয়ে তিন জনকে অন্তভূক্ত করে চার্জসীট গ্রহণ করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!