রবিবার , জানুয়ারি ২৪ ২০২১
Breaking News

মুজিব বর্ষে আশ্রয়নের মঠবাড়িয়ায় গৃহ নির্মাণ কাজ পরিদর্শণ

স্টাফ রিপোর্টার : মুজিব বর্ষ উপলক্ষে আশ্রায়ন প্রকল্প-২ এর আওতায় “আশ্রয়নের অধিকার- শেখ হাসিনার উপহার” হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়ায় গৃহনির্মাণ কাজের অগ্রগতি সরেজমিনে পরিদর্শন করেন পিরোজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন। শুক্রবার বিকেলে উপজেলার তুষখালী, টিকিকাটা ও ধানীসাফা ইউনিয়নে মুজিব বর্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের গৃহনির্মাণ কাজের পরিদর্শণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার সহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু বলেন, মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা ১১ টি ইউনিয়নে গৃহহীন ও ভূমিহীন থাকার জন্য ৪০ টি ঘরের নির্মাণ কাজ এগিয়ে চলছে। নির্মাণ কাজ শেষে হলেই আনুষ্ঠানিক ভাবে তাদের মাঝে ঘর হস্থানাতর করা হবে।

পিরোজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন বলেন, “আশ্রয়নের অধিকার- শেখ হাসিনার উপহার” হিসেবে ডিজিটাল বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় মুক্তিযোদ্ধাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা …

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নবনির্মিত ভবন উদ্বোধন করলেন এম.পি.

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন …

error: Content is protected !!