রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

মুক্তিযোদ্ধা বহুমূখী সমবায় সমিতি নির্বাচনে মতিয়র রহমান সভাপতি ও জাকির হোসেন সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৮টা থেকে বিরতিহীন ভাবে বিকেল ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহণ চলে। এতে মতিয়র রহমান ও জাকির হোসেন খান পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন।
এ নির্বাচনে মোট ৬৪৭ জন ভোটারের মধ্যে ৪৯১ জন ভোটার সরাসরি তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
মো. মতিয়র রহমান মাছ মার্কায় ২৬৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. ফারুক-উজ-জামান চেয়ার মার্কায় ২১৩ ভোট পান। মো. শাহাদাৎ হোসেন রাজা সহ-সভাপতি পদে তালাচাবি মার্কায় ২৯১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ¦ী মো. পান্না মিয়া গরুর গাড়ী মার্কায় ১৮৯ ভোট পান। মো. জাকির হোসেন খান দোয়াত কলম মার্কায় ২৪৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ¦ী মোস্তফা শাহ আলম দুলাল কলস মার্কায় ২১৮ভোট পান। এছাড়া পরিচালক পদে মো. ইসাহাক আলী আকন হাতপাখা মার্কায় ২৬০ ভোট, মো. মোশারেফ হোসেন দেয়ালঘড়ি মার্কায় ২৫৮ ভোট ও আলহাজ্ব মো. বেলায়েত হোসেন খেজুরগাছ মার্কায় ২২৯ ভোট পেয়ে বিজয়ী হন।
নব নির্বাচিত সাধারণ সম্পাদক জাকির হোসেন খান জানান, ১৯৯৬ সালে মঠবাড়িয়া উপজেলার সকল মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধাদের সন্তানদের উন্নয়নের লক্ষে এ মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতি গঠন করা হয়। এই সংগঠনটি বর্তমানে প্রায় এক কোটি টাকা মুলধন নিয়ে অগ্রসর হচ্ছে। আমি ২০১০ সালে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে পদক গ্রহণ করি।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!