মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে মঠবাড়িয়ায় মানববন্ধন

Mathbariaprotidin
এপ্রিল ২৬, ২০১৮ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে এবং ৬ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে পিরোজপুরের মঠবাড়িয়ায় মানববন্ধন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধা ও মোক্তিযোদ্ধা সন্তান কমান্ড। বৃহস্পতিবার সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখ সড়ক অবরোধ করে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসুচি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মিয়া মো .ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, যুদ্ধকালীন সুন্দরবন অঞ্চলের সাব-সেক্টর কমান্ডের ইয়াং অফিসার মো. মজিবুল হক খান মজনু, সাবেক কমান্ডার মো. বাচ্চু মিয়া আকন, মুক্তিযোদ্ধা মো. এমাদুল হক খান, আফজাল হোসেন, মো. ফরিদ আহম্মেদ, এছাহাক আলী আকন, আ‘লীগ নেতা ফজলুল হক মনি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাইনুল আহসান, সাংগঠনিক সম্পাদক মো. মিরাজ মৃধা, আইন বিষয়ক সম্পাদক জুলফিকার আমীন সোহেল, সদস্য মো. দুলাল মিয়া প্রমূখ।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারারের মাধ্যমে ৬ দফা দাবী সম্বলিত স্মারকলিপি প্রধানমন্ত্রী বরাবরে প্রদান করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!