মঠবাড়িয়ারবিবার , ১৩ মে ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মাদ্রাসা শিক্ষার মানউন্নয়নে শিক্ষার্থীদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের আলোচনা সভা

Mathbariaprotidin
মে ১৩, ২০১৮ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মাদ্রাসা শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বন্ধবপাড়া ছালেহিয়া আলিম মাদ্রাসার গভার্নিং বডি, শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  রোববার সকালে  মাদ্রাসা প্রাঙ্গনে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ। ।
এ সময় গভার্নিং বডির সভাপতি ও উপজেলা আ’লীগ সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ মাহামুদ ফরাজীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল, মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা আমীর হোসেন, প্যানেল চেয়ারম্যান ইয়াকুব ফরাজী, সাংবাদিক মিজানুর রহমান মিজু, আ’লীগ নেতা হেমায়েত উদ্দিন খান, শিক্ষক মাও: নুরুজ্জামান, আবুল কাশেম প্রমুখ।
প্রধান অতিথি মহিউদ্দিন মহারাজ শিক্ষার মান উন্নয়নে মাদ্রাসার বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাস দিয়ে বলেন, উন্নয়নের মহাসড়কে চলছে দেশ। শিক্ষা-প্রতিষ্ঠানের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে আবারও নৌকায় ভোট দিয়ে এই সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!