সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মহাজোট প্রার্থীর অফিস ভাংচুর ও হামলার অভিাযোগে মামলা, গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মহাজোট মনোনীত জাতীয় পার্টির নেতা ডা. রুস্তুম আলী ফরাজির লাঙল প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুর ও হামলার অভিযোগে জুয়েল শেখ (৩৫) নামে অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। হামলায় আহত আওয়ামী লীগ নেতা মজিবর রহমান মুন্সী বাদি হয়ে রোববার মঠবাড়িয়া থানায় ১৯জন নামীয় জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আরও ৩০/৪০জনকে অজ্ঞাত আসামী করা হয়। পুলিশ রোববার রাতে অভিযুক্ত জুয়েলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জুয়েল মঠবাড়িয়া আসনের আওয়ামী লীগের বিদ্্েরাহী প্রার্থী আশরাফুর রহমানের আপেল প্রতীকের সমর্থক ও বড়মাছুয়া গ্রামের মৃত খলিল শেখের ছেলে।
থানা সূত্রে জানাগেছে, গত ১২ ডিসেম্বর রাত ৮টার দিকে স্বতন্ত্র আপেল প্রতীকের কয়েকজন সমর্থক উপজেলার বুখইতলা বান্ধবপাড়া চৌরাস্তার মোড়ে সেকান্দার ভবনের দোতলায় মহাজোট প্রার্থী ডা. রুস্তুম আলী ফরাজির লাঙল প্রতীকের নির্বাচনী অফিস ও আ.লীগ কার্যালয় দখল করে সেখানে অবস্থানরত লাঙল প্রতীকের সমর্থক মামলার বাদিকে কুপিয়ে গুরতর জখম করে। এ সময় হামলাকারী মহাজোট প্রার্থীর নির্বাচনী অফিস ও আ.লীগ অফিস ভাংচুর করে ক্ষতিসাধন করে।
এ ব্যাপারে মঠবাড়িয়া খানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার বলেন,ওই হামলায় জড়িত জুয়েল শেখ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করে ৫দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!