মঠবাড়িয়াশনিবার , ২৭ অক্টোবর ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মনোনয়ন পেলে নৌকার বিজয় সুনিশ্চিত আশরাফুর রহমান

Mathbariaprotidin
অক্টোবর ২৭, ২০১৮ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ইসরাত জাহান মমতাজ : পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান শনিবার বিকেলে স্থানীয় সাফাবন্দর হাইস্কুল মাঠে বিশাল জনসমাবেশে তিনি বলেন, মনোনয়ন পেলে নৌকার বিজয় সুনিশ্চিত। তিনি আরও বলেছেন, মাননীয় প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিন আমি আপনাকে নৌকা উপহার দিব। সমাবেশে তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে জনতার কাছে নৌকায় ভোট চাইলেন। এসময় দলীয় নেতাকর্মীসহ কয়েক সহা¯্রাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।
সমাবেশে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাচ্চু মিয়া আকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধকালিন ইয়ং অফিসার মজিবুল হক খান মজনু , উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বাদশা, উপজেলা আ’লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ, উপজেলা  ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলাম রাজু প্রমুখ। সভায় মনোনয়ন প্রত্যাশী আশরাফুর রহমান  মাননীয় প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  আবারও নৌকায় ভোট চাইলেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!