মঠবাড়িয়াশনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে হিন্দু পরিবারের ওপর হামলায় নারীসহ আহত-৭

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় বিরোধীয় জমি দখল করাকে কেন্দ্র করে সংখ্যালঘু পরিবারের ওপর হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে। শনিবার ভোরে উপজেলার পূর্ব সাপলেজা গ্রামে প্রতিপক্ষের এ হামলায় ৪ নারীসহ ৭জন আহত হয়েছে। আহতদের স্বজনরা উ্দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা হল সন্তোষ হালদার এর স্ত্রী রেনুবালা হালদার (৬৫), ছেলে স্বপন হালদার (৪৮) ও তার স্ত্রী হাসি রানী (৩৫), খোকন হালদার (৪৫) ও তার স্ত্রী মাধবী রানী (৩০) এবং পিযুষ হালদার (৩৫) ও তার স্ত্রী সাথী রানী (২৫) কে এলোপাথারী পিটিয়ে আহত করে।

আহত খোকন হালদার জানান, প্রতিবেশী মোশারফ মাতুব্বর,শাজাহান মাতুব্বর ও কুদ্দুস মাতুব্বরদের সাথে বসত বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে স্থানীয় ভাবে একাধিকবার সালিশ বৈঠক হয়। আজ শনিবার ভোর ৫টার দিকে প্রতিপক্ষ শাজাহান মাতুব্বর, মোশারফ মাতুব্বর ও কুদ্দুস মাতুব্বরের নেতৃত্বে ৭০/৮০ জনের মুখোশধারী একটি দল দেশীয় অ¯্র নিয়ে আমাদের বাড়ির তিনটি বসত ঘর ঘিরে ফেলে।এর পর আমাদের জিম্মি করে ওই জমি দখল করে ঘর তুলতে যায়। এসময় আমরা বাধা দিলে আমাদেরকে এলোপাথারি পিটিয়ে আহত করে। বাড়িতে ভাংচুর করে ঘরের আসবাবপত্র তছনছ করে।
এ ব্যাপারে প্রতিপক্ষ শাজাহান মাতুব্বর জানান, ওই জমি রনজিত,বাবুল ও প্রমথ এদের কাছ থেকে সাব কবলা মূলে ক্রয় করি ওই জমির মালিক আমরা। তবে সন্তোষ ও তার ছেলেরা আমাদের জমিতে গেলেই বিভিন্ন সময় বাধা দিয়ে আসছিল। শনিবার সকালে আমাদের জমিতে গেলে তার মিথ্যা মারধোর ও লুটপাটের ঘটনা সাজিয়ে হয়রানির চেষ্টা চালাচ্ছে।
এ বিষয় মঠবাড়িয়া থানার ওসি এম.আর. শওকত আনোয়ার বলেন, বিষয়টি তদন্ত করে দ্রুত আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

মঠবাড়িয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন সরোজমিন পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, হামলার ঘটনাটি অমানবিক।এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইন গত ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!