মঠবাড়িয়ারবিবার , ৬ ডিসেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠাবাড়িয়ায় মারামারি ঠেকানোর অপরাধে যুবকের হাত-পা ভেঙে দিল সন্ত্রাসী

আজাদী সালাম
ডিসেম্বর ৬, ২০২০ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রির্পো:টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় মারামারি ঠেকানোর অপরাধে পলাশ বেপারী (৩৮) নামে এক যুবকের হাত ও পা ভেঙে দিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। সে উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামের মৃত. যদুনাথ বেপারীর ছেলে। মারাত্মক আহত ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
গুরুতর আহত পলাশ বেপারী জানান, গত বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ সোনাখালী গ্রামের সুভাষ মিস্ত্রির ছেলে সৌরভ (২২) ও আসলাম হাওলাদারের ছেলে মঈন (২৩) সাপলেজা বাজারে একটি কিশোর ছেলেকে মারধর করে। এসময় আমি ওই ছেলেটিকে তাদের কবল থেকে রক্ষা করি। এঘটনায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার সকালে সাপলেজা বাজারের টেম্পুস্ট্যান্ডে আমাকে একা পেয়ে সৌরভ, মঈন ও অজ্ঞাত ২ জন লোহার রড ও পাইপ দিয়ে এলোপাথারী পিটিয়ে হাত ও পা ভেঙে ফেলে। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহত পলাশ বেপারী আরও অভিযোগ করেন, সৌরভের নামে মঠবাড়িয়া থানায় একাধিক জিডি ও মামলা রয়েছে। আমাকে ও আমার পরিবারের সদস্যদের মামলা না করার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
জুলফিকার আমীন সোহেল
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
০১৭২৯-৩৬২৬৬৯

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!