রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Breaking News

মঠাবাড়িয়ায় মারামারি ঠেকানোর অপরাধে যুবকের হাত-পা ভেঙে দিল সন্ত্রাসী

স্টাফ রির্পো:টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় মারামারি ঠেকানোর অপরাধে পলাশ বেপারী (৩৮) নামে এক যুবকের হাত ও পা ভেঙে দিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। সে উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামের মৃত. যদুনাথ বেপারীর ছেলে। মারাত্মক আহত ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
গুরুতর আহত পলাশ বেপারী জানান, গত বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ সোনাখালী গ্রামের সুভাষ মিস্ত্রির ছেলে সৌরভ (২২) ও আসলাম হাওলাদারের ছেলে মঈন (২৩) সাপলেজা বাজারে একটি কিশোর ছেলেকে মারধর করে। এসময় আমি ওই ছেলেটিকে তাদের কবল থেকে রক্ষা করি। এঘটনায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার সকালে সাপলেজা বাজারের টেম্পুস্ট্যান্ডে আমাকে একা পেয়ে সৌরভ, মঈন ও অজ্ঞাত ২ জন লোহার রড ও পাইপ দিয়ে এলোপাথারী পিটিয়ে হাত ও পা ভেঙে ফেলে। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহত পলাশ বেপারী আরও অভিযোগ করেন, সৌরভের নামে মঠবাড়িয়া থানায় একাধিক জিডি ও মামলা রয়েছে। আমাকে ও আমার পরিবারের সদস্যদের মামলা না করার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
জুলফিকার আমীন সোহেল
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
০১৭২৯-৩৬২৬৬৯

 

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ …

error: Content is protected !!