মঠবাড়িয়ারবিবার , ৪ জুলাই ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবা‌ড়িয়া পৌর শহ‌রে প্রধান মন্ত্রীর মান‌বিক সহায়তা প্রদান

Nayem Mahmud
জুলাই ৪, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রি‌পোর্টার ঃ করোনা পরিস্তিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়ায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা প্রশাসন।
আজ রোববার দুপুরে ভারপ্রাপ্ত উপজেলা নির্বার্হী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ড মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্দর, পৌরসভা চত্ত্বর ও বাস ষ্ট্যান্ড এলাকায় শারীরিক দূরত্ব বজায় রেখে 50  পরিবারকে প্রান্তিক দিন মজুরদের হাতে ১০ কেজি করে চাল ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন। এসময় ওসি নূরুল ইসলাম বাদল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার ও বিভিন্ন গণ মাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।
চাল ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিতে আসা লোকজনের উদ্দেশ্যে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু বলেন, কোভিট-১৯ মোকাবিলায় সরকার লকডাউন ঘোষণা করেছেন। সরকার জন সাধারণকে ভালো রাখার জন্যই লকডাউন দিয়েছে। জনসাধারণকেই সরকারকে সহযোগিতা করতে হবে। আপনারা সরকারকে সহযোগিতা না করলে দেশের পরিস্থিতি আরো ভায়াবহ আকার ধারন করবে। তাই আপনারা বিনা প্রায়োজনে ঘরের বাহিরে যাবেন না।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, করোনা পরিস্তিতিতে কর্মহীন হয়ে পরা প্রান্তিক জনগোষ্ঠির মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর এ মানবিক সহায়তা অব্যহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!