শুক্রবার , সেপ্টেম্বর ১৮ ২০২০
Breaking News

মঠবাড়ীয়ায় জাতীয় হিন্দু মহাজোট নেতার ওপর হামলা : থানায় মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় হিন্দু মহাজোট মঠবাড়িয়া উপজেলা শাখার আহবায়ক ও পিরোজপুর জেলা কৃষক লীগের ত্রান ও পূনর্বাসন সম্পাদক বাবু শ্যামল মিত্রের পৈত্রিক ভোগ দখলীয় সম্পত্তি দখলে বাধা দেয়ায় তার উপর হামলার ঘটনা ঘটেছে। উপজেলা নলী ভীম এলাকায় গত শুক্রবার এ হামলার ঘটনা ঘটে। এতে বাবু শ্যামল মিত্রের ডান হাত ভেঙে যায় । এ হামলার ঘটনায় রোববার শ্যামল মিত্র বাদি হয়ে নলী ভীম এলাকার শামসের আলী গাজীর ছেলে আলম গাজীকে প্রধান আসামী করে ৩জন নামিয় ও অজ্ঞাত ১০জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সুত্রে জানাগেছে, বাবু শ্যামল মিত্রর সাথে পৈত্রিক ভোগ দখলীয় সম্পত্তি নিয়ে স্থানীয় শামসের আলী গাজীর ছেলে আলম গাজী গং দের সাথে পূর্বে থেকেই রিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার সকালে আলম গাজী ও কামাল গাজী নেতৃত্বে ৮/১০ জনের একদল সস্ত্রাসী দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ওই জমিতে দোকান ঘর নির্মাণ করতে গেলে বাবু শ্যামল মিত্র খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে বাধা দেয়। এ সময় আলম গাজী গংরা বাবু শ্যামল মিত্রের ওপর হামলা চালিয়ে তাকে আহত করে। এ সময় তার মানিব্যাগে থাকা টাকা ও তার গলায় থাকা স্বর্নের চেইন নিয়ে যায়। পরে স্থানীয়রা আহত বাবু শ্যামল মিত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
আহত শ্যামল মিত্র জনান, নলী বিসি মাধ্যমিক বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয় দুটি আমার প্রপিতামহের নামে ১৯২৮ সালে প্রতিষ্ঠিত। ওই বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীরিক বিকাশে খেলার মাঠ ও বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে ছাত্রাবাস, শিক্ষক আবাসিক এলাকা, নতুন ভবন ইত্যাদিতে আমি ৯.২১ শতাংশ জমি দেংনং ১৩১/৯১ এর সোলে মুলে ১৯৯১ সালে বিদ্যালয়ের অনুকুলে দান করে আমি আজীবন দাতা বিদ্যমান। ওই বিদ্যালয় সংলগ্ন রাস্তার বিপরীত পার্শে আমার পৈত্রিক সূত্রে প্রাপ্ত ১০।। শতাংশ জমির রাস্তা বাদে ৬ শতাংশ জমি। বর্তমান বিএস রেকর্ডে আমার নামে রেকর্ড সূত্রে মালিক আছি। ওই জমিতে আমি দোকান ঘর নির্মানের লক্ষে আরসিসি কলম স্থাপন করেছি। আমি আমার পেশাগত কারণে গ্রামের বাড়ি থেকে ১৩ কিলোমিটার দুরে মঠবাড়িয়া পৌর সদরে বসবাস করায় এবং আমি সংখ্যালঘু সদস্য হওয়ায় আলম গাজী গং আমার জমিটিতে গত ১৯/৬/২০২০ তারিখ গৃহ নির্মান করে জবর দখলের চেষ্টা করে। তার প্রতিবাদ করলে ওই ভূমিদস্যুরা আমার উপর হামলা চালিয়ে আমাকে আহত করে।
মঠবাড়িয়া থানার ওসি আ,জ,মো.মাসুদুজ্জামান হামলার ঘটনায় মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি গ্রেফতারে পুলিশী তৎপর রয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

error: Content is protected !!