শনিবার , ডিসেম্বর ৫ ২০২০
Breaking News

মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

স্ট্যাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পেশাদার সাংবাদিকদের নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ)। আজ মঙ্গলবার দুপুরে পৌর শহরের কেএম লতীফ সুপার মার্কেটে মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) এর অস্থায়ী কার্যালয়ে মঠবাড়িয়ায় কর্মরত সাংবাদিকদের এক সভায় মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির দু’বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠিত হয়।

এ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ,লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, বীর মুক্তিযোদ্ধা ফারুক উজ জামান, বীর মুক্তিযোদ্ধা ও মঠবাড়িয়া কল্যান সমিতির সাবেক সভাপতি আনছার উদ্দিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডি আর ইউ) এর সাবেক সহ-সভাপতি আজমল হক হেলাল, মঠবাড়িয়া প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান,সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমূখ।

এতে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার মঠবাড়িয়া প্রতিনিধি মো. শাহাদাৎ হোসেন খান বাবু কে সভাপতি এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার মঠবাড়িয়া প্রতিনিধি মোস্তফা কামাল বুলেট কে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যন্যরা হলেন, সহ-সভাপতি আব্দুর রহমান নোমান দৈনিক আজকাল), সাংগঠনিক এজাজ উদ্দিন চৌধুরী (দৈনিক আমাদের কন্ঠ), দপ্তর সম্পাদক মাসুদ রানা (দৈনিক বাংলাদেশ বাণী), কার্যনির্বাহী সদস্য জামাল এইচ আকন (দৈনিক আমার সংবাদ), মো. সবুজ ( দৈনিক দক্ষিন অঞ্চল)।

এদিকে নব-গঠিত মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) কে স্বাগতম জানিয়েছেন মঠবাড়িয়ায় কর্মরত অন্য সাংবাদিকগন।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

error: Content is protected !!