মঠবাড়িয়াসোমবার , ৩ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়া মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

Mathbariaprotidin
জুলাই ৩, ২০১৭ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজের একাদশ শ্রেণীতে ভার্তিকৃত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান কলেজ মিলনায়তনে সোমবার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস।

কলেজ অধ্যক্ষ আজীম-উল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিন, থানা অফিসার ইন-চার্জ কেএম তারিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আরিফ-উল-হক, কলেজ গভর্নিং বডির সদস্য জাহিদ উদ্দিন পলাশ, সহকারী অধ্যাপক ইকতিয়ার হোসেন পান্না , অধ্যাপক তপন কুমার হালদার, জুলহাস শাহীন, ও প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক মিজানুর রহমান মিজু, সহকারী প্রধান শিক্ষক হামিদুর ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে কলেজের নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। শেষে শিক্ষার্থীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!