মঠবাড়িয়াবুধবার , ১১ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়া বাল্য বিয়েকে না বলুন বিয়ক সভা ও সমাবেশ

Mathbariaprotidin
এপ্রিল ১১, ২০১৮ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : নারীর স্বাস্থ্য, শিক্ষা, সমাজিক উন্নয়নের ক্ষেত্রে বাল্যবিয়ে একটি বড় অন্তরায়। বাল্য বিয়ের কারণে পরিবার, সমাজ, রাষ্ট্র মারাত্মক ক্ষতির সম্মূখিন হয়। তাই মাননীয় প্রধানমন্ত্রী উদ্দেশ্য বাল্য বিয়েকে ব না বলা। প্রতিটি ইউনিয়ন পরষদকে বাল্য বিয়ে মুক্ত ঘোষনার লক্ষে মঙ্গলবার বিকেলে সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ উপস্থিত সকলকে শপথ বাক্য পাঠ করান।
মঠবাড়িয়া ইউপির চেয়াম্যান এবিএম ফারুক হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো: গোলাম ছরোয়ার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার, উপাধ্যক্ষ মাওলানা মো: ইদ্রিস, সাংবাদিক মিজানুর রহমান মিজু, ইউনিয়ন আ.লীগ নেতা করিম মোল্লা, স্টেপস টুয়ার্ডসের মাঠ সমন্বয়কারী ইসরাত জাহান মমতাজ, ইউপি সদস্য রুবি সুলতানা, আনোয়ার হোসেন, খলিলুর রহমান, কাজী মাওলানা ওবায়দুল হক প্রমুখ। শেষে ইউপি চেয়ারম্যান, কাজী ও পুরোহিত এ ব্যাপারে সমঝোতা স্বাক্ষর করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!