রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News
SONY DSC

মঠবাড়িয়া প্রেস ক্লাবের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন জেলা চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়া প্রেস ক্লাবের ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ। বৃহস্পতিবার সন্ধ্যায় মঠবাড়িয়া প্রেস ক্লাবের ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন ও দোয়া অনুষ্ঠান হয়।

SONY DSC

ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মঠবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা. আনোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব একেএম সেলিম মিয়া, মঠবাড়িয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন আফজাল, মুক্তিযোদ্ধা কমান্ডার বাচ্চু মিয়া আকন, পিরোজপুর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, জেলা পরিষদ সদস্য ও অধ্যক্ষ আজীম-উল-হক, সদস্য ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সি, প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহিদ উদ্দিন পলাশ ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান প্রমুখ।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!