মঙ্গলবার , আগস্ট ৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে এসিল্যান্ড রিপন বিশ্বাসকে বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাসের বদলী জনিত কারনে মঠবাড়িয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (০৬ জুন) সন্ধ্যায় মঠবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে কর্মবীর করোনা যোদ্ধা এ অফিসারকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব ঊর্মি ভৌমিক।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রেস ক্লাবের সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক দেবদাস মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান মমতাজ প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা অফিসার রিপন বিশ্বাসের প্রায ছয় মাস ভারপ্রাপ্ত ইউএনও হিসাবে দায়িত্ব পালনসহ সুদীর্ঘ প্রায় দেড় বছরের কর্মযজ্ঞের প্রশাংসা করে বিভিন্ন স্মৃতিচারণ করেন। এ সময় করোনা কালীন সংকটে তাঁর অসাধারণ দক্ষতা ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
প্রেস ক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ বলেন, একজন অফিসার তার কর্মদক্ষতা দিয়ে যে মানুষের ভালোবাসা অর্জন করতে পারেন তা এসিল্যান্ড রিপন বিশ্বাস মঠবাড়িয়ায় প্রমান দিয়েছেন। তিনি আরও বলেন, এই প্রথম একজন এসিল্যান্ডকে মঠবাড়িয়া প্রেস ক্লাব আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান করেছে, এটা তাঁর কর্মদক্ষতার ফসল।
অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বহী অফিসার ঊর্মি ভৌমিক বলেন, সরকারের প্রশাসনিক কর্মকর্তারা বিভিন্ন পদে দায়িত্বে থেকে জনগনের সেবা করেন। বদলী জনিত কারনে আমাদের একযাগা থেকে অন্য যায়গায় যেতে হয়। এটা একটা সাভাবিক পক্রিয়া। তিনি আরও বলেন, সাংবাদিরাা সমাজের দর্পণ। আপনারা যদি স্বেচ্ছাসেবী মনোভাব নিয়ে সরকারি কর্মকর্তাদের সহযোগিতা করেন তবেই সরকারের উন্নয়ন ও জনগনের সেবা নিশ্চিত হবে।
শেষে প্রেস ক্লাবের সকল সদসরা বিদায়ী এসিল্যান্ডের উন্নতি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক-২

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আব্দুল কাদের (১৯) ও শাওন (২৫) নামে দুই জনকে গাঁজাসহ আটক করেছে …

মঠবাড়িয়ায় কাঁচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল – …

error: Content is protected !!