মঠবাড়িয়ারবিবার , ১ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক কাউন্সিল : পলাশ সভাতি, দেবদাস সম্পাদক

Mathbariaprotidin
মার্চ ১, ২০২০ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া প্রেস ক্লাবের দ্বি-বাষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় প্রেস ক্লাব মিলনায়তনে এ সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাব সভাপতি মো, জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে সভার প্রথম অধিবেশনে রাখেন, সাবেক সভাপতি মো. আব্দুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক মো. আকরামুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান, মিজানুর রহমান মিজু, সহ সভাপতি রোকনুজ্জামান শরীফ সদস্য মো. কামাল হোসেন, আব্দুল হালিম দুলাল, মেহেদী হাসান, ইসরাত জাহান মমতাজ, মো. মনির আকন, জয়নাল আবেদীন ও শিবাজী মজুমদার শিবু প্রমুখ।
দ্বিতীয় অধিবেশনে আগামী দুই বছরের জন্য নব নির্বাচিত কমিটির নাম ঘোষণা করা হয়। নির্বাচনে ১১ টি পদের কোন পদে প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার উপজেলা সমবায় কর্মকর্তা মো. এমাদুল হক নির্বাচিতদের এ নাম ঘোণা করেন।
এতে আবারও মো. জাহিদ উদ্দিন পলাশ (দৈনিক ভোরের কাগজ) সভাপতি ও দেবদাস মজুমদার (কালের কণ্ঠ) সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
কমিটির অন্যান্য সদস্য হলেন, সহ-সভাপতি রোকনুজ্জামান শরীফ (দৈনিক বঙ্গজননী), যুগ্ম সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান (দৈনিক জনকন্ঠ), সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান মমতাজ ((দৈনিক আমাদের সময়), অর্থ ও দপ্তর সম্পাদক আবদুল হালিম দুলাল (দৈনিক ইনকিলাব), ক্রীড়া ও প্রকাশনা সম্পাদক মো. মনির আকন (দৈনিক নয়াদিগন্ত), সমাজ কল্যাণ সম্পাদক শিবাজী মজুমদার শিবু (দৈনিক খোলা কাগজ)।
কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন যথাক্রমে আবদুস সালাম আজাদী (দৈনিক যুগান্তর), মো. জিল্লুর রহমান (দৈনিক বাংলাদেশের খবর) ও মিজানুর রহমান মিজু (দৈনিক সমকাল)।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!