সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মঠবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জহিরের  মতবিনিময়

স্টাফ রিপোর্টার : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ৩ (মঠবাড়িয়া) আসনের বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী খুলনা সরকারি সুন্দরবন কলেজের ভিপি ও খুলনা মহানগর জাতীয়তাবাদী যুব দলের সাবেক সাধারন সম্পাদক মো. তারিকুল ইসলাম জহির মঠবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।পবিত্র ঈদুল আজাহ উপলক্ষে শুক্রবার (২৪ আগস্ট) রাতে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মঠবাড়িয়া পেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারন সম্পাদক এইচ.এম.আকরামুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক মো. জিল্লুর রহমান, মিজানুর রহমান মিজু, সাংবাদিক ফয়সাল প্রিন্স, মিজানুল কবির মিরাজ, মেহেদী হাসান, ইসরাত জাহান মমতাজ, আবুল বাসার, মো. মনির হোসেন, এস.এম. আকাশ, ইসমাইল হোসেন হাওলাদার, আবুল কালাম আজাদ প্রমুখ।

তিনি মতবিনিময় কালে সাংবাদিকদের বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ৩ আসনে বিএনপি থেকে তাকে মনোনয়ন দিলে তিনি বিজয়ী হবেন বলে আশা ব্যক্ত করেন। তিনি আরও বলেন, আমি মনোনয়ন না পেলে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে আন্তরিক ভাবে কাজ করবো। সবশেষে তিনি বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য সকলকে একসাথে কাজ করার আহবান জানান।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!