মঠবাড়িয়াসোমবার , ১২ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়া পৌরবাসীর নাগরিক সেবা ব্যহত

Mathbariaprotidin
মার্চ ১২, ২০১৮ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : সরকারী কোষাগার থেকে বেতনের দাবীতে পৌর কর্মকর্তা-কর্মচারীরা আন্দোলনে ঢাকায় অবস্থান করায় মঠবাড়িয়া পৌরবাসীরা চরম দূর্ভোগে পড়েছে। গত চার দিন ধরে পৌর শহর পরিস্কার না করা, রাতে সড়ক বাতি না দেয়ায় দারুন দূর্খোগ পোহাচ্ছে পৌরবাসী। এছাড়া পৌরসভার সকল প্রকার কার্যক্রম বন্ধ থাকায় জন্ম নিবন্ধন সনদ, ওয়ারিস সনদ, ট্রেড লাইসেন্সসহ বিভিন্ন নাগরিক সেবা না পেয়ে ভোগান্তিতে পড়েছে পৌরবাসী। এতে করে পৌরবাসীর মাঝে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শহরের একাধীক ব্যবসায়ীরা জানান, গত কয়েকদিন ধরে রাস্তার ময়লা আবর্জনা অপসারন না করায় দূর্গন্ধের সৃষ্টি হয়েছে। ফলে ব্যবসা করা সম্ভব হচ্ছেনা।

পৌরসভার প্যানেল মেয়র মঞ্জুর রহমান শিকদার পৌরবাসীর ভোগান্তির কথা স্বীকার করে বলেন, কর্মকর্তা-কর্মচারীরা তাদের দাবী আদায়ে আন্দোলনে ঢাকা থাকায় পৌরবাসীর সাময়িক সমস্যা সৃষ্টি হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!