মঠবাড়িয়াবুধবার , ২৫ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়া গ্রামপুলিশকে সচেতনতামূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ

Mathbariaprotidin
মার্চ ২৫, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ করেছে। বুধবার দুপুরে থানা চত্বরে অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন এই সচেতনতামূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ করেন। এ সময় মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস নিয়ে সচেতনতা সৃষ্টির বিষয়ে ওসি মাসুদুজ্জামান বলেন, মুজিব বর্ষে পুলিশ সাধারণ মানুষকে সর্বোচ্চ সেবা প্রদানে যথাসাধ্য আন্তরিক রয়েছে। এ সময় করোনাভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে সাবান দিয়ে ঘন ঘন হাত পরিষ্কার ও মাস্ক ব্যবহারের প্রতি জনগণকে উৎসাহিত করতে হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন বলেন, আতংকিত নয়, করোনাভাইরাস মোকাবেলায় সচেতন হতে হবে। করোনা নিয়ে কেউ যেন সমাজে বিভ্রান্তি ছড়াতে না পারে সে জন্য থানা পুলিশের পক্ষ থেকে সকলকে পরামর্শ দেওয়া হয়। এ সময় তিনি পুলিশের আইজিপির করোনাভাইরাস সম্পর্কে দেয়া বিশেষ মেসেজ পড়ে শোনান।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!