মঠবাড়িয়াশনিবার , ৫ মে ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

Mathbariaprotidin
মে ৫, ২০১৮ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগের একাংশের । শনিবার দুপুর পিরোজপুর প্রেস ক্লাবের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম সোহেল সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, গত শনিবার ২৮ এপ্রিল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত শফিকুল ইসলাম রাজু সভাপতি ও মশিউর রহমান মর্তুজাকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা বিষয়টি জানতে পারি। শরিফুল ইসলাম রাজুর ছাত্রত্ব নেই এবং তার বয়স ২৯ বছর ৬মাস ১৯ দিন। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের সদস্যের বয়স ২৭ বছরের বেশি হতে পারবে না। সেক্ষেত্রে নবগঠিত কমিটির সভাপতি শরিফুল ইসলাম রাজু ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী ওই পদের জন্য অযোগ্য। নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা বিবাহিত। যা ছাত্রলীগের গঠনতন্ত্রের ২৩ (ক) ধারা অনুযায়ী তিনি উক্ত পদের জন্য অযোগ্য।
গঠনতন্ত্র না মেনে শরিফুল ইসলাম রাজু ও মশিউর রহমান মর্তুজাকে ছাত্রলীগের মঠবাড়িয়া উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক করায় ওই কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটির দাবী জানায়।
এক প্রশ্নের জবাবে নজরুল ইসলাম সোহেল বলেন, ২০১৬ সালে শরিফুল ইসলাম রাজু চাঁদাবাজির অভিযোগে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কৃত হয়েছিল।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভপাতি মিজানুর রহমান ফরাজী, মঠাবড়িয়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির যুগ্ম সম্পাদক হাসানুজ্জামন হেলাল ও খুরশীদ আলম রায়হান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!